বৃহস্পতিবার , ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ঝালকাঠির যা উন্নয়ন আওয়ামীলীগ সরকারের আমলেই হয়েছে: আমু এমপি

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

“ঝালকাঠির যা উন্নয়ন আওয়ামীলীগ সরকারের আমলেই হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দক্ষিনাঞ্চলের উন্নয়ন বেশি হয়েছে।এক সময় দক্ষিনাঞ্চল অবহেলিত ছিল। শেখ হাসিনা ক্ষমতায় গ্রহনের পর গ্রাম গঞ্জের রাস্তাঘাট পাকা হয়েছে এবং জীবন যাত্রার মান উন্নয়ন হয়েছে। কারণ তিনি দক্ষিনাঞ্চলের মানুষ। পদ্মা ব্রিজ ও পায়রা বন্দর হওয়ার কারণে আমরা অনেক এগিয়ে গিয়েছি।বাংলাদেশ আমদানী নির্ভর দেশ। যুদ্ধের প্রভাব আমাদের উপর পড়ায় এবং পরিবহনের চাঁদাবাজি, মধ্যসত্ত্বভোগীদের ফায়দা লোটা ও সিন্ডিকেটের কারণেও পন্যদ্রব্যের দাম বৃদ্ধি পায়।”
রবিবার (১৪ এপ্রিল) বিকালে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি কর্তৃক আয়োজিত ইদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপরের কথাগুলো বলেন সাবেক শিল্পমন্ত্রী ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি ও একুশে টেলিভিশনের ঝালকাঠি জেলা প্রতিনিধি আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, প্রেসক্লাবের সভাপতি কাজি খলিলুর রহমান, দৈনিক দূরযাত্রা সম্পাদক জিয়াউল হাসান পলাশ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু তরুন কুমার কর্মকার, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ: রশিদ হাওলাদার, জেলা যুবলীগের আহ্বায়ক কাউন্সিলর রেজাউল করিম জাকির, দৈনিক অজানা বার্তার সম্পাদক এসএমএ রহমান কাজল, ঝালকাঠি বার্তার সম্পাদক মো: মাহবুবুর রহমান, যমুনা টিভির জেলা প্রতিনিধি দুলাল সাহা, জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চু প্রমুখ।
শেষে একুশে টেলিভিশনের ২৫ বছর পূর্তি উপলক্ষে কেক কাটেন প্রধান অতিথি  আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি আজমীর হোসেন তালুকদারসহ একুশে টেলিভিশন পরিবারকে শুভেচ্ছা জানান প্রধান অতিথি।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ