শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আটঘরিয়ায় পেশাজীবি কল্যান পরিষদের উদ্যোগ বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত হয়েছে- বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
আটঘরিয়ায় পেশা জীবি কল্যান পরিষদের উদ্যোগ বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল মঙ্গলবার আটঘরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার(৯ এপ্রিল) আয়োজিত বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পেশা জীবি কল্যান পরিষদের সভাপতি সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম সচিব মো: জাহাঙ্গীর আলম।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য তানভীর ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক, উপস্থিত ছিলেন উপজেলা পেশাজীবি কল্যান পরিষদের সাধারণ সম্পাদক ও বিভাগীয় প্রধান, ব্যবস্থাপনা বিভাগ সরকারি এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজের মো: মাহবুবুর রহমান, পেশাজীবি কল্যান পরিষদের কোষাধ্যক্ষ ও সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ আশরাফ আলী, আটঘরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল হোসেন খান, দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা খাতুন মায়া, আটঘরিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হেলাল উদ্দিন, পেশাজীবি কল্যান পরিষদের সাংগঠনিক সম্পাদক হাসান ইমাম বুলবুল, ইজার আহমেদ, নজরুল ইসলাম সহ পেশাজীবি কল্যাণ পরিষদের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন ।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ