শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

গৌরনদীতে অনলাইন বির্তক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত হয়েছে- রবিবার, ২ আগস্ট, ২০২০

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি বরিশাল:

বরিশালের গৌরনদীতে “অনেকে করোনা ভাইরাস রোগটিকে দেখেন মহা দুযোর্গ হিসেবে কিন্তু আমি দেখতে চাই মহা সংশোধন হিসেবে” শীর্ষক মাস ব্যাপী দ্বিতীয় অনলাইন বির্তক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অননুষ্ঠান রবিবার সকালে অনুষ্ঠিত হয়েছে। উপজেলার হোসনাবাদ ডিবেটিং ক্লাবের উদ্যোগে হোসনাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে মডারেটর ও দৈনিক নয়া দিগন্ত’র সিনিয়র সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান পাভেলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সরিকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ মেজবা উদ্দিন আকন।

 

মোঃ শাকিল মাহমুদ নীলের সঞ্চলনায় বিশেষ অতিথি ছিলেন সরিকল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আঃ মান্নান মৃধা, উপ সহকারী প্রাণি সম্পদ কর্মকতা মোঃ নিয়াজুল ইসলাম ফিরোজ খলিফা, ডাঃ আনোয়ার হোসেন, কামরুল ইসলাম স্বপন, আনিসুর রহমান, এ.এম মামুন, মোঃ জিয়াউল ইসলাম, কাওছার হোসেন মৃধা প্রমুখ। বিরর্ক প্রতিযোগিতায় গৌরনদী, মুলাদী ও বাবুগঞ্জ উপজেলার ২৩ জন প্রতিনিধি অংশ গ্রহন করেন। শেষে বিজয়ীদের নগদ টাকা ও ক্রেষ্ট প্রদান করা হয়।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ