বুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

আটঘরিয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন 

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৭ মার্চ, ২০২৪
পাবনার আটঘরিয়া উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে উপজেলা  প্রশাসনের বিভিন্ন কর্মসুচি গ্রহণ করে।
কর্মসুচির মধ্যে ছিল শিশুদের অংশ গ্রহণে মুক্তি যোদ্ধা বিষয়ক চিত্রাংকন প্রতিযোগিতা, ৩১ বার তপধ্বনি, সকল সরকারি-বেসরকারি সায়ত্তশাসিত প্রতিষ্ঠান, জাতীয় পতাকা উত্তোলন, পুষ্পস্তবক অর্পণ, কবর জিয়ারত,
কুচকাওয়াজ, খেলাধুলা ও মুক্তি যোদ্ধাদের সংর্বধনা প্রদান, আলোচনা সভা, মসজিদ, মন্দির, গীর্জায় বিশেষ প্রার্থনা, আলোকসজ্জা, হাসপাতালে খাবার পরিবেশন।
এসময় সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার নাহারুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা-৪, (আটঘরিয়া -ঈশ্বরদী)  আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ গালিব এমপি।
বিশেষ অতিথি বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য তানভীর ইসলাম, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি হাদিউল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক।
উক্ত অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সুধিজন। পরিচালনায় ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ