মঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

আগৈলঝাড়ায় স্বাস্থ্যবিধি মানার বালাই নেই ঈদ বিনোদন কেন্দ্রে

প্রকাশিত হয়েছে- শনিবার, ১ আগস্ট, ২০২০

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:

বরিশালের আগৈলঝাড়ায় সরকারের স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে ঈদ বিনোদন কেন্দ্র পয়সারহাট ব্রীজে দেখা গেছে হাজারো মানুষের ঢল। ঈদের দিন শনিবার দুপুরের পর থেকেই উপজেলার পয়সারহাট ব্রীজ ও বাইপাস ওভার ব্রীজে জড়ো হতে থাকে বিভিন্ন বয়সের হাজারো নারী,পুরুষ ও শিশুরা। তবে তাদের মধ্যে ছিলোনা কোন সামাজিক দুরত্ব, কারো মুখেই দেখা যায়নি মাস্ক। এমনকি গাড়িতে গাদাগাদি করেই ঘুরতে বের হয়েছেন অনেকেই। করোনার সংক্রমন রোধে প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের গণজমামেত নিষিদ্ধ করা থাকলেও তা মানছে না কেউ। অবশ্য স্বাস্থ্যবিধি মানাতে প্রশাসনের তৎপরতাও তেমন দেখা যায়নি।

 

প্রশাসনের তৎপরতা না থাকায় মুহুর্তের মধ্যেই ওইসব স্থানগুলো রূপ নেয় জনস্রোতে। এযেন করোনা যুদ্ধে জয়ীদের মিলন মেলা। এদিকে হাজারো লোকের উপস্থিতির কারনে পয়সা ব্রীজের আশপাশ এলাকায় হরেক রকমের পসরা সাঁজিয়ে বসেছিল দোকানিরা। তবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ঘুরতে বের হওয়া লোকজনের জনসমাগম রোধে কোন রকম ব্যবস্থা গ্রহণ না করায় ধীরে ধীরে জনসমাগম বাড়তেই থাকে। সচেতন মহলের দাবি প্রশাসনিক উদাসীনতায় উপজেলায় ঈদ উপলক্ষে বাড়ি আসা লোকজনের মাধ্যমে করোনা ঝুঁকি বেড়েছ বৈ কমেনি।।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ