রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জমিজমার বিরোধের জেরে প্রতিপক্ষের বেধরক মারপিটে মিন্টু সহ আহত ১০ জন, হাসপাতালে ভর্তি

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৩ মার্চ, ২০২৪
পাবনায় জমিজমার সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের বেধরক মারপিটে পত্রিকা বিক্রেতা মিন্টু সহ ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে ৩ জনকে গুরুত্বর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
ঘটনার বিবরণে জানা গেছে, সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের ভজেন্দ্রপুর গ্রামের মসলেম উদ্দিন ছেলে
পত্রিকা বিক্রেতা মিন্টুর চাচাতো ভাই আব্দুল মতিনের সাথে একই গ্রামের আবুল কাশেমের পুত্র আফাজ গং এর সাথে দীর্ঘ দিন যাবত জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে।
গ্রাম্য সালিশি বৈঠকে চাচাতো ভাই মতিনের পক্ষে পত্রিকা বিক্রেতা মিন্টু কথা বলায় ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ কাশেম, আফাজ, আব্দুল্লাহ ও শান্ত সহ ৮ থেকে ১০ জন লাঠিশোটা, জি আই পাইপ, হাসুয়া সহ ধারালো অস্ত্র নিয়ে শনিবার (২৩ মার্চ) দুপুরে মিন্টু, নাজমুল, শামীমকে বেধরক মারপিট পিট করে মারাত্মকভাবে জখম করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।
পরে পরিবার লোকজন মুর্মুষ অবস্থায় আহতদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গুরুতর আহতরা হলো- মিন্টু, নাজমুল, শামীম। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় পাবনা সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।
এছাড়াও পরে প্রতিপক্ষের লোকজন আহতদের বাড়ি ঘরে হামলা করে কয়েকজন মহিলাদেরকে মারধর করে আহত করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত আইনি পদক্ষেপের প্রস্তুতি চলছিল।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ