শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

 সবিতা প্লাবনী সুইটি গণসংযোগে এগিয়ে

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৩ মার্চ, ২০২৪
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে প্রার্থীরা জনগনের দ্বারে দ্বারে ঘুরতে শুরু করেছেন। সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা পরিষদ (সলঙ্গার একাংশ ) নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে যে কয়জন প্রার্থীর নাম শোনা যাচ্ছ,তার মধ্যে আওয়ামী পরিবারের সন্তান,শিক্ষানুরাগী,তারুণ্যের অহঙ্কার সবিতা প্লাবনী সুইটি’র নাম জোরে সোরে উচ্চারিত হচ্ছে। ভোটারদের সাথে সুসম্পর্ক তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তিনি। মুক্তিযুদ্ধের চেতনায় শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে  সহযোগী নেতাকর্মীদের নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন,গ্রাম ও ওয়ার্ড পর্যায়ে গণসংযোগ, মতবিনিময়,উঠান বৈঠক অব্যাহত রেখেছেন।
সেখানে তিনি জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরছেন।
ইতিমধ্যেই তিনি নিজেকে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে জনগনের দ্বারে দ্বারে গিয়ে দোয়া,আশীর্বাদ ও ভোট চাচ্ছেন। ছাত্র জীবন থেকেই যিনি ছিলেন নিরহঙ্কার, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী,সৎ ও ত্যাগী একজন নারী।তৎকালিন সময়ে তিনি ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ সরকারি কলেজ শাখার সংগ্রামী ছাত্রী বিষয়ক সম্পাদক।
ইতিমধ্যেই তিনি পোস্টার,লিফলেট, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা বিনিময় এবং সামাজিক,সাংস্কৃতিক অনুষ্ঠান,সভা সমিতিতে উপস্থিত হয়ে বিভিন্ন প্রতিশ্রুতিসহ ভোটারদের মন জয়ের চেষ্টা করছেন।ভোটাররা বলছেন,বিগত দিনগুলোতে অনেক জনপ্রতিনিধি এসেছেন। তরুণ প্রজন্মের কাছে সবিতা প্লাবনী সুইটি’র ব্যাপক সাড়া পেয়েছেন। তার জনসংযোগে ভোটারদের মনে ইতিবাচক সাড়া ও ভালোবাসার আবেগ সৃষ্টি হয়েছে।তাই তার আচরনে মুগ্ধ উল্লাপাড়াবাসী। আমরা তরুণ,সুশিক্ষিত ও মেধাবী নারী নেতৃত্বের অধিকারী সবিতা  প্লাবনী সুইটি’কে এবার মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
প্রার্থী সুইটি বলেন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আমি একজন প্রার্থী। আমি আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। নির্বাচিত হলে আপনাদের সাথে নিয়ে উল্লাপাড়াকে স্মাট উল্লাপাড়া হিসেবে গড়ে তুলতে চাই।বৃহত্তর উল্লাপাড়ার পশ্চিমাঞ্চলের একজন নারী হিসেবে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আমি আশাবাদী।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ