বৃহস্পতিবার , ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি

তজুমদ্দিন বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহি অফিসার আল-নোমান

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
সাইফুল ইসলাম সাকিব,তজুমদ্দিন প্রতিনিধি:
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তজুমদ্দিন উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহি অফিসার আল নোমান।
৩১ই জুলাই শুক্রবার দুপুরে এক ভিডিও বার্তায় তিনি বলেন, প্রিয় তজুমদ্দিন বাসি আসসালামু আলাইকুম আসন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা নিবেন। করোনা মহামারির কারণে এ বছর পবিত্র ঈদুল আযহা একটি সংকটময় সময়ের মধ্যে দিয়ে পালন করতে হচ্ছে।
তাই আমাদেরকে স্বাস্থ্য বিধি ও সামাজিক সুরক্ষা অনুসরণ করে ঈদ পালন করতে হবে। পাশাপাশি কোরবানির পশুর বর্জ্য জীবাণুনাশক দ্রব্য দিয়ে ভাল ভাবে পরিষ্কার করে নিতে হবে। প্রত্যেকে নিজে এবং নিজ পরিবারকে সচেতন রেখে পবিত্র ঈদুল আযহা সুন্দর ভাবে পালন করে এ সময়টাকে সাফল্যমন্ডিত করবেন এই কামনা রইলো। ঈদ মোবারক।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ