বুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঠাকুরগাওয়ের সাংবাদিক মকবুল হোসেনের দাফন সম্পন্ন

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
মোঃ দুলাল হক,ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁও  জেলার রুহিয়া থানা প্রেসক্লাবের সভাপতি মকবুল হোসেনের দাফন সম্পন্ন হয়েছে।শুক্রবার সকাল ১০ টায়  দুর্যোগপূর্ন পরিবেশের কারণে রুহিয়া ছালেহীয়া মাদরাসা সংলগ্ন নির্মানাধীন মসজিদে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে মরদেহ দাফন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন-ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান,রুহিয়া থানা বিএনপির সভাপতি মোস্তফা কামাল,সাধারণ সম্পাদক আব্দুল মালেক মানিক,রুহিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম মোস্তফা,রুহিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুলাল রব্বানী ও ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সাধারন  সম্পাদক বদরুর ইসলাম বিপ্লব প্রমুখ।
তিনি বৃহস্পতিবার বেলা দেড়টায়  হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে  নিজ বাড়িতে ইন্তেকাল করেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।তিনি দীর্ঘদিন যাবত উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও  ডায়বেটিকস সহ বিভিন্ন রোগে ভুগছিলেন।মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে ও ২ মেয়ে  রেখে গেছেন।
প্রয়াত মকবুল হোসেন দীর্ঘ ৩০ বছর যাবত সাংবাদিকতা পেশায় জড়িত ছিলেন।তিনি দৈনিক জনতা,দৈনিক জনমত,লোকায়ন  সহ বিভিন্ন পত্রিকায়  সংবাদদাতা হিসেবে কাজ করেছেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ