শনিবার , ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

বসুন্দিয়ায় সাইফুল নামের এক কাঠ-ব্যবসায়ীর জমি দখলের পায়তারার অভিযোগ

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

মোঃ কামাল হোসেন অভয়নগর যশোর প্রতিনিধি:

যশোর সদর বসুন্দিয়ায় সাইফুল ইসলাম নামের একজন কাঠ ব্যবসায়ীর জমি দখলের পায়তারার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সূত্রে জানা যায়, গত কয়েক মাস আগে স্থানীয় প্রভাবশালী সুজন ক্ষমতার জোরে কাঠ-ব্যবসায়ী সাইফুল ইসলামের বসুন্দিয়া বাজার এলাকার জমি ও নির্মাণাধীন ঘর জবরদস্তি দখল করার পায়তারা করে আসছে বলে জানা গেছে। অভিযোগে আরও উল্যেখ করে সাইফুল বলেন, আমি (সাইফুল) একজন কাঠের ব্যবসায়ী সেই সাথে জমি ক্রয় বিক্রয় আমার মূলত ব্যবসা। সেই সূ্ত্রে গত ২০১৪ সালে সারাফাত নামের এক ব্যক্তির কাছ থেকে জমি ক্রয় করেন বলে তিনি জানান। পরে উক্ত জমির সকল দলীলপত্র’র নাম পত্তন করা হলে নিজের জমিতে একটি ঘর নির্মাণ করতে আসেন সাইফুল।

 

এসময় ঘর নির্মাণ করতে আসলে, স্থানীয় প্রভাবশালী ফড়িংয়ের ছেলে সুজন ও তার ভাই সিমুল এবং পরিবারের অন্যান্য সদস্যরা তাকে প্রাণ নাশের হুমকি দিয়ে নির্মাণাধীন ঘর ভাংচুর করে। এ ব্যাপারে একটি অভিযোগ দায়ের করেছেন বলে তিনি জানান। তবে কোর্টে কোন মামলা দায়ের করেছেন কি না জানতে চাইলে তিনি বলেন কোর্টে কোন মামলা দায়ের করেননি তবে, এবার কোর্টে মামলা করবেন বলে জানিয়েছেন। বর্তমানে জমি সংক্রান্ত জেরে উক্ত কাঠ-ব্যবসায়ী সাইফুল প্রাণনাশের হুমকির মুখে আছেন বলে জানান। তার অভিযোগ সূত্রের উপর ভিত্তি করে, তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য প্রসাশনের আশুহস্তক্ষেপ কামনা করেছেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ