শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সিলেটে বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
সিলেটের মোগলাবাজারে আজ বুধবার (৭ ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে অশোক লিলেন্ড কোম্পানির একটি ট্রাক বেপরোয়া গতিতে মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী একজন নিহত ও অপরজন গুরুতর আহত হয়েছে।নিহত যুবকের নাম দুলাল চৌধুরী (২২) এবং আহত ব্যক্তির নাম আব্দুল আউয়াল চৌধুরী (৪৬)। তিনি মোগলাবাজার থানায় পুলিশ সদস্য হিসেবে কর্মরত। খবর পেয়ে মোগলাবাজার থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।
পুলিশ জানায়, সিলেট থেকে ফেঞ্চুগঞ্জগামী অশোক লিলেন্ড কোম্পানির একটি ট্রাক বেপরোয়া গতিতে সামনে থাকা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই আরোহীদের ১ জন দুলাল চৌধুরী নিহত হোন। আহত হয়েছেন তার বড় ভাই মোগলাবাজার থানা পুলিশের সদস্য আব্দুল আউয়াল চৌধুরী।
মোগলাবাজার থানার সাব ইন্সপেক্টর (এসআই) অর্জুন চৌধুরী জানান, সকালে সিলেটের উদ্দেশ্যে যাচ্ছিলেন দুই ভাই। এমন সময় দ্রুতগতির একটি ট্রাক বেপরোয়া গতি নিয়ন্ত্রণে না আনতে পেরে সরাসরি ধাক্কা দেয় মোটরসাইকেলে। আহত পুলিশ সদস্যের অবস্থা তেমন গুরুতর নয়। তিনি বাসায় আছেন। এ দুর্ঘটনার তদন্ত চলছে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ