বুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

অভয়নগরে পিকআপ’র ধাক্কায় ঘাট শ্রমিক গুরুতর আহত

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৯ জুলাই, ২০২০

মোঃ কামাল হোসেন অভয়নগর প্রতিনিধি:

নওয়াপাড়া নৌ বন্দরের অভয়নগর থানা ভবন এর পাশে অবস্থিত মজুরদার ঘাটে কর্মরত শ্রমিক হারুন হাওলাদার(৫২) পিকআপ’র ধাক্কায় গুরুতর আহত হয়েছেন। আজ বুধবার বিকাল ৫ টায় উক্ত স্থানে যশোর – খুলনা মহাসড়কে তিনি এ দুর্ঘটনার শিকার হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। প্রত্যক্ষদর্শি ও নওয়াপাড়া হাইওয়ে থানা সূত্রে জানা গেছে. মজুমদার ঘাটে কর্মরত শ্রমিকদের যানবাহন থেকে নিরাপত্তার দায়িত্বে ছিলেন ওই শ্রমিক। তিনি মহাসড়ক থেকে ক্রসিং করে ঘটের ট্রাক ওজনকারি স্কেলে আসা যাওয়া যানবাহন নিয়ন্ত্রণ করার দয়িত্ব পালন করছিলেন।

 

ঘটনার সময় খুলনা থেকে ছেড়ে আসা টিন বোঝাই পিকআপ(খুলনা মেট্রে ন-১১-০৪৯৩) পেছন দিক থেকে ধাক্কা দিলে তিনি সড়কের ওপর পড়ে যান। এ সময়ে পিকআপ টি তার মাজার উপার দিয়ে পার হয়ে যায় । হাসপাতালে কর্মরত জরুরি বিভাগের চিকিৎসক জানান, রোগীর অবস্থা আশংকা জনক । তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তর করা হয়েছে। পুলিশ ঘাতক পিকআপ ও চালকে আটক করেছে। পিকআপের চালক ইদ্রিস মোড়ল জানান,তিনি খুলনা খালিশপুরের একটি দোকান থেকে প্লেন সিড বোঝাই করে যশোর যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌছালে ঘাট থেকে একটি মাল বোঝাই ট্রাক মহাসড়কে উঠছিল । তিনি হঠাৎ গাড়ি নিয়োন্ত্রণ করতে পারেননি যার ফলে এ দুর্ঘটনা ঘটে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ