শনিবার , ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাবুগঞ্জে অগ্নিকান্ডে বেকারী ভস্মিভুত, ব্যাপক ক্ষতি

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৯ জুলাই, ২০২০

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
বরিশালের বাবুগঞ্জে মধুবন বেকারীর কারখানায় মঙ্গলবার রাতে ভয়াবহ অগ্নিকান্ডে সম্পূর্ণ ভস্মিভ‚ত হয়েছে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে উপজেলা চেয়ারম্যান, নির্বাহী অফিসার, আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ প্রশাসনিক কর্মকর্তারা।
সার্ভিস।

মধুবন বেকারীর মালিক মো. ফিরোজ হাওলাদার জানান, মঙ্গলবার গভীর রাতে তার বেকারীর কারখানায় অগ্নিকান্ডের ঘটে। মুহুর্তেই মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পরে। খবর পেয়ে বাবুগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এরই মধ্যে বেকারীটি পুড়ে সম্পূর্ণ ভস্মিভুত হয়।

অগ্নিকান্ডে প্রতিষ্ঠানের প্রায় ৫ লাখ টাকার ¶তি হয়েছে। তবে অগ্নিকান্ডের সূত্রপাত সম্পর্কে মালিক নিশ্চিত করে কিছু বলতে না পারলেও বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে জানিয়েছেন ফায়ার সার্ভিস কর্মীরা।

অগ্নিকান্ডের খবর পেয়ে বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল, উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুর রহমান, রহমতপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সরোয়ার মাহামুদসহ উপজেরা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।
উপজেলা চেয়ারম্যান ক্ষতিগ্রস্থ বেকারীর মালিককে আর্থিক সহায়তা ও ঘর নির্মানের জন্য ঢেউটিন প্রদানের আশ্বাস দিয়েছেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ