শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বড়াইগ্রামে ট্রাকের পিছনে ট্রাকের ধাক্কা চালকসহ নিহত-২

প্রকাশিত হয়েছে- শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪
নাটোরের বড়াইগ্রামে বালু বোঝাই দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে বালু বোঝাই আরেক ট্রাকের ধাক্কায় ট্রাকের চালক ও সহকারী নিহত হয়েছে। শনিবার ভোর ছয়টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের কারবালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঝলমলিয়া হাইওয়ে থানার ওসি এ এন এম মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার বারইপাড়া গ্রামের মৃত এলাহী আলীর ছেলে ও ট্রাকের চালক শাহীন রহমান (২৮) ও আজিপুর গ্রামের  বাসিন্দা ও চালকের সহকারী জসিম উদ্দিন (২৬)।
ঝলমলিয়া হাইওয়ে থানার ওসি এ এন এম মাসুদ জানান, পঞ্চগড় থেকে ছেড়ে আসা বালু বোঝাই দুইটি ট্রাক (কুষ্টিয়া-ট ১১-১৫৭৪) ও (ঝিনাইদহ-ট ১১-১৪৮১) ঝিনাইদহ যাচ্ছিল। নাটোর-পাবনা মহাসড়কের কারবালা এলাকায় পৌছালে সামনের ট্রাকের দ্রæত ব্রেক করলে পিছেনে ট্রাক ধাক্কা দেয়। এতে পিছনের ট্রাকের সামনের অংশ দুমরে মুচরে গিয়ে ঘটনাস্থলেই চালক ও চালকের সহকারী নিহত হয়।
তিনি আরও জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ