মঙ্গলবার , ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

আগৈলঝাড়ায় ইউএনও’র স্ত্রীসহ ৭জনের করোনা আক্রান্তর সর্বোচ্চ রেকর্ড

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
বরিশালের আগৈলঝাড়ায় ইউএনও’র স্ত্রীসহ তিন নারী সদস্যর করোনায় আক্রান্তর মধ্য দিয়ে ৭জনের আক্রান্তর সর্বোচ্চ রেকর্ড হয়েছে।
মঙ্গলবার রাত দশটায় তথ্যের সত্যতা নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, গত ২৪ ঘন্টায় উপজেলা নির্বাহী অফিসারের স্ত্রীসহ উপজেলায় ৭ জনের করোনা ভাইরাস সনাক্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে রয়েছেন উপজেলা নির্বাহী অফিসার রওশন ইসলাম চৌধুরীর স্ত্রী, কালুপাড়া গ্রামের বাসিন্দা ৩জন, আমবৌলা গ্রামের নারী বাসিন্দা ১জন, বাগধা গ্রামের বাসিন্দা ১জন ও নাঘিরপারের নারী বাসিন্দা একজনসহ মোট ৭জন। একই দিন কালুপাড়া গ্রামের ২জন, পয়সা ও বাকাল গ্রামের ১জন করে মোট ৪ জনের সুস্থ্যতার খবর জানিয়েছেন তিনি।উপজেলায় এপর্যন্ত মোট করেনায় আক্রা ৪৯জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৯ জন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ