বুধবার , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ত্রাণের ট্রাক পুকুরে, ১০০০ অসহায় পরিবারের স্বপ্নভঙ্গ!

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
মুহাইমিনুল (হৃদয়) টাঙ্গাইল: 
টাঙ্গাইলে গোপালপুর ও ভূঞাপুরের বানভাসী মানুষের জন্য বরাদ্দ দেয়া ত্রাণের ট্রাক উল্টে খাদে পড়ে গেছে। এতে ভিজে নষ্ট হয়ে গেছে ত্রাণ সামগ্রী। আহত হয়েছে ট্রাকের চালক ও হেলপার।সোমবার সন্ধ্যা ৬টার দিকে গোপালপুর উপজেলার নারুচি গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, সংরক্ষিত মহিলা আসনের এমপি অপরাজিতা হকের নামে ত্রাণ মন্ত্রণালয় থেকে একহাজার পরিবারের জন্য ত্রাণ  বরাদ্দ দেয়া হয়। এসব ত্রাণ সামগ্রী টাঙ্গাইল থেকে ট্রাকে করে গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের নারুচি গ্রামে নিয়ে আসার পথে ভাঙাচোরা রাস্তার কারনে ট্রাকটি উল্টে পুকুরে গিয়ে পড়ে। এতে চালকসহ দুজন আহত হয়। ভিজে নষ্ট হয়ে যায় পুরো ত্রাণ সামগ্রী। আজ মঙ্গলবার এসব ত্রাণ সামগ্রী হত দরিদ্রদের মাঝে বিতরণ করা কথা ছিলো।
এ বিষয়ে হেমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন খান আইয়ুব জানান, পানিতে ত্রাণের প্রায় সব মালামাল ভিজে খাবারের অনুপযোগি হয়ে গিয়েছে।
গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস বলেন, গোপালপুর ও ভূঞাপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত এক হাজার পরিবারের মধ্যে বিতরণের জন্য এসব মালামাল টাঙ্গাইল গুদাম থেকে সোমবার দুপুরে উত্তালন করা হয়। সংরক্ষিত মহিলা আসনের এমপির গ্রামের বাড়ি নারুচিতে নিয়ে এসব ত্রাণ আগামী মঙ্গলবার বিতরণের কথা ছিল।
মহিলা এমপি অপরাজিতা হক বলেন, এক হাজার লোকের জন্য প্যাকেট করা ত্রাণে চাল, ডাল তেল ও চিনি ছিলো। বাড়ির নিকটে এসে ত্রাণের ট্রাক উল্টে যায়। আজ ( মঙ্গলবার) দলীয় নেতাকর্মীদের মাধ্যমে এসব ত্রাণ বন্যার্তদের মাঝে বিতরণের কথা ছিল।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ