সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নাটোরে অবরোধ বিরোধী মিছিল ও মোটরসাইকেল শোডাউন

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও  বীর মুক্তিযোদ্ধার সন্তান এমরান সোনার এর নেতৃত্বে দলীয় নেতা-কর্মীদের নিয়ে নাটোর ও নলডাঙ্গায় বিএনপি জামায়াতের ডাকা হরতাল অবরোধের বিরুদ্ধে অবরোধ বিরোধী মিছিল ও মোটরসাইকেল শোডাউন করেছেন।
তিনি, ৫৯,(নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলা)-২ আসনে সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।
বৃহস্পতিবার (০২ নভেম্বর)  বিকেল ৪টায় সদর উপজেলার ছাতনী দিয়ার নিজ বাড়ি থেকে দলীয় নেতা-কর্মী সহ ৩০০ মোটরসাইকেল নিয়ে অবরোধ বিরোধী মিছিল নিয়ে শহরে বিভিন্ন সড়ক ঘুরে নলডাঙ্গা যান এবং নলডাঙ্গা থেকে নিজ বাড়িতে এসে শোডাউনটি শেষ হয়।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ কর্মে আমি আমার দলীয় নেতা-কর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি জামায়াতের  হরতাল, অবরোধ ও আন্দোলনের নামে সন্ত্রাসীকার্যকমের  বিরুদ্ধে রুখে দাঁড়াতে রাজপথে রয়েছি এবং বিএনপি জামায়াত যেনও কোনো ধরনের নাশকতা ও জনগণের ক্ষতি না করতে পারে তারজন্য দলীয় নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহবান করেছি।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে পুনরায় ক্ষমতায় রাখতে জনগণের সঙ্গে গণসংযোগ, উঠন বৈঠক, পথসভার মাধ্যমে উন্নয়ন বার্তা পৌঁছিয়ে দিচ্ছি ও নৌকায় ভোট দেওয়ার জন্য আহবান করছি।
তিনি আরো বলেন, ৫৯, (নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলা)-২ আসনে সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। এছাড়া তিনি বলেন, নাটোর-২ আসনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে যাকে মনোনয়ন দিবেন তার পক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ কে ক্ষমতায় রাখতে দলীয় প্রতীক নৌকাকে বিজয় করার লক্ষ্যে দলীয় নেতা-কর্মীদের নিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ