মঙ্গলবার , ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সড়াবাড়িয়া ফুটবল ফাইনাল খেলায় পাবনা মিতালি স্পোর্টিং ক্লাব টাইব্রেকারে চাম্পিয়ন

প্রকাশিত হয়েছে- শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
পাবনার আটঘরিয়া উপজেলার সড়াবাড়িয়া যুব সংঘের আয়োজনে নকআউট ফুটবল টুর্নামন্টেন ফাইনাল খেলায় টাইব্রেকারে পাবনা মিতালি ফুটবল স্পোর্টিং ক্লাব ৪-৩ গোলে চাটমোহর পাঁচুরিয়া স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চাম্পিয়ন পুরস্কার ঘরে তুলে নেন।
সড়াবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন দেলোয়ার বিশ্বাস।
শনিবার(৩০ সেপ্টেম্বর) বিকালে অনুষ্ঠিত ফুটবল ফাইনাল খেলায় পাবনা মিতালি স্পোর্টিং ক্লাব ও চাটমোহর পাঁচুরিয়া স্পোর্টিং ক্লাবের মধ্যে অনুষ্ঠিত হয়।
খেলায় প্রথম অর্ধে ১-১ গোলে উভয় সমতা ফিরে আসলে খেলা শেষে টাইব্রেকার অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথির ছিলেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন।
ফাইনাল খেলাটি উদ্বোধন করেন আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেন।
এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউপি চেয়ারম্যান আবু হামিদ মোহাম্মদ মোহাঈম্মিনুল হোসেন চঞ্চল,
দেবোত্তর ডিগ্রি কলেজের অধ্যক্ষ সাইদুর রহমান,
চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আলম, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আজিজুল গাফফার, আওয়ামী লীগ নেতা বকুল বিশ্বাস, যুবলীগের সভাপতি আব্দুল মান্নান মোল্লা প্রমুখ।
সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছেন পাবনা মিতালি স্পোর্টিং ক্লাবের খেলার রুবেল আহমেদ। উক্ত খেলায় রেফারি দায়িত্বে ছিলেন আফসিন ডেসা, সহযোগী রেফারি ছিলেন মো: দিপু ও জামিল আখতার।
ধারা বর্ননায় ছিলেন সাবেক ফুটবলার মোকাররম হোসেন ও ডা: তোজাম্মেল হোসেন। খেলায় ফুটবল প্রিয় দর্শক প্রচন্ড গরম ও বৃষ্টি উপেক্ষা করে ফাইনাল খেলা উপভোগ করেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ