সোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঠাকুরগাঁওয়ে পুকুরে গোসল করতে গিয়ে দুই কিশোরের মৃত্যু 

প্রকাশিত হয়েছে- বুধবার, ২২ জুলাই, ২০২০

মোঃ দুলাল হক,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ভরনিয়া- ভোমরা হাট বাজারের ১’শ মিটার পূর্ব- দক্ষিন দিকে  জুলফিকার আলী নবাবের পুকুরে গোসল করতে গিয়ে  দুই কিশোরের পানিতে ডুবে মৃত্যুর খবর পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২২  জুলাই বুধবার আনুমানিক ১টা ৩০মিনিটের দিকে উপজেলার ভরনিয়া গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে রুবেল (১২) ও একই গ্রামের আব্দুর রহিমের ছেলে রাজেন (৮) পুকুরের পানিতে গোসল করতে নেমে তলিয়ে যায়।
পরে ঐ ইউনিয়নের চেয়ারম্যান সফিকুল ইসলাম মুকুল থানা পুলিশে খবর দিলে ফায়ার সার্ভিসের টিমসহ পুলিশ ১ ঘন্টা  অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ২ জন কিশোরের মৃতদেহ উদ্ধার করে।এ বিষয়ে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান  ও রানীশংকৈল থানার সাবইন্সপেক্টর আহসান হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ