শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

ই-পেপার

ভালোবাসা দিবসে জামাইয়ের সঙ্গে শাশুড়ি পালিয়ে গেছেন বলে থানায় অভিযোগ শ্বশুরের

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩, ১২:৪৪ অপরাহ্ন

বিশ্ব ভালোবাসা দিবসের দিন মেয়ে জামাইয়ের হাত ধরে এক শাশুড়ি পালিয়ে গেছেন বলে জানা গেছে। এ ঘটনায় শ্বশুর আব্দুল হামিদ বাদী হয়ে সোমবার মির্জাগঞ্জ উপজেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন। এ মামলায় আসামি করা হয় তার স্ত্রী ও মেয়ে জামাইকে। আদালতের বিচারক স্বপন কুমার দাস মামলাটি আমলে নিয়ে জামাই ও শাশুড়ির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

মঙ্গলবার এসব তথ্য জানিয়েছেন বাদী পক্ষের আইনজীবী মো. বাবুল হোসেন। ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মির্জাগঞ্জ গ্রামে। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। অভিযুক্ত জামাই মো. সাইদুল ইসলাম (৩৫) একই গ্রামের মো. মুনসুর হাওলাদারের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত পাঁচ বছর আগে জেলার মির্জাগঞ্জ গ্রামের হালিম সিকদারের বড় মেয়ের সঙ্গে একই গ্রামের সাইদুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকেই জামাই সাইদুল তার স্ত্রীকে নিয়ে শশুর বাড়িতেই থাকতেন। শশুর হালিম সিকদার পেশাগত কাজে প্রায়ই বাড়ির বাইরে থাকতেন। এ  সুযোগে বাড়ির লোকজনের চোখ ফাঁকি দিয়ে শাশুড়ির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন জামাই সাইদুল। এর পর গত ১৪ ফেব্রুয়ারি জামাইয়ের হাত ধরে ঘর ছাড়েন শাশুড়ি। এ সময় শ্বশুর হালিম সিকদার তার বাবার চিকিৎসার জন্য ঢাকা ছিলেন। ঢাকা থেকে এসে প্রতিবেশিদের কাছে জানতে পারেন তার স্ত্রী (শাশুড়ি) জামাইয়ের হাত ধরে পালিয়ে গেছেন।

মামলার বাদী আব্দুল হালিম সিকদার বলেন, ‘বিয়ের পর জামাই সাইদুল আমাদের সঙ্গেই থাকতো এবং ওদের সংসারে ৮ মাসের শিশু কন্যা রয়েছে। আমি মাসে ২০-২৫ দিনের বেশি কাজের প্রয়োজনে বাড়ির বাইরে থাকতাম। তখন পরিবারের সবার চোখ ফাঁকি দিয়ে আমার স্ত্রীর (শাশুড়ির সঙ্গে) সম্পর্কে জড়ায় জামাই সাইদুল এবং গত ১৪ ফেব্রুয়ারি আমার স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়। অনেক খোজাঁখুজির পর তাদের কোনো খোঁজ না পেয়ে মামলা দায়ের করতে বাধ্য হয়েছি।’

বাদী পক্ষের আইনজীবি মো. বাবুল হোসেন জানান, শশুর হালিম সিকদারের দায়ের করা মামলায় জামাই এবং শাশুড়ি দু’জনই পলাতক রয়েছেন। আদালত মামলাটি আমলে নিয়ে তাদের বিরূদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর