শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়ায় দৈনিক স্বতঃকন্ঠ পত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩

পাবনার ভাঙ্গুড়ায় দৈনিক স্বতঃ কন্ঠ পত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, র‌্যালী ও কেককাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। দৈনিক কালবেলা ও দৈনিক স্বতঃকন্ঠের ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রভাষক আব্দুর রহিম এর আয়োজনে বেলা ১১টার দিকে ভাঙ্গুড়া প্রেসক্লাবে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রেস ক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাক ও নিউনেশন পত্রিকার ভাঙ্গুড়া প্রতিনিধি অধ্যাপক মাহবুব-উল -আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বতঃকন্ঠের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য দেন ১নং সদর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম ফারুক টুকুন, ভাঙ্গুড়া রির্পোর্টাস ইউনিটির সভাপতি আলহাজ¦ এম এ খালেক , ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি ও দৈনিক দেশবাংলা পত্রিকার জেলা প্রতিনিধি প্রভাষক গিয়াস উদ্দীন সরদার,দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি মো. মনিরুজ্জামান ফারুক, দৈনিক কালের কন্ঠের ভাঙ্গুড়া প্রতিনিধি মো. মাসুদ রানা,প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মানবকন্ঠের ভাঙ্গুড়া প্রতিনিধি মো. রায়হান আলী। পরে সভাপতি ও বিশেষ অতিথিরা কেক কাটেন।

সভাপতি তার বক্তব্যে দৈনিক স্বতঃ কন্ঠ পত্রিকার উত্তোরোত্তর সাফল্য ও আগামীতে প্রকাশনা সমৃদ্ধ হোক এ কামনা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন দৈনিক খোলা কাগজ পত্রিকার ভাঙ্গুড়া প্রতিনিধি ও প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মো. মানিক হোসেন,প্রেস ক্লাবের সদস্য ও আমার সংবাদের ভাঙ্গুড়া প্রতিনিধি মো. ইকবাল হোসেন,প্রেসক্লাবের সদস্য ও প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি মো. সিরাজুল ইসলাম আপন,সাংবাদিক হাসিনুর রহমান, সাংবাদিক আখিরুল ইসলাম সহ প্রমুখ।

এর আগে উপস্থিত সকলে প্রেসক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ