শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মারধরের মামলায় প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে এজাহার ভুক্ত আসামী আটক

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
কক্সবাজার সদর উপজেলা ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ মুহুরীপাড়া হাসিনা আক্তার এর বাদী হয়ে দায়ের করা মারধরের মামলায় এজাহার ভুক্ত আসামি মৃত নুরুল ইসলামের মেয়ে হোসেন আরা কক্সবাজার সদর মডেল থানায় আটক হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন মডেল থানার সাব ইন্সপেক্টর সীপা রানী। ৭ই ডিসেম্বর রাত আটটার দিকে তাহাকে আটক করা হয়। আটককৃত আসামির বাড়ি কক্সবাজার পৌরসভা ৯ নং ওয়ার্ডের, বাদশাহঘোনা। ৭ই অক্টোবর ২০২২ ইংরেজি কক্সবাজার মডেল থানায় দায়ের করা এজাহারের সাধারণ ডায়রী নং ৪০৯ এর ২ নং আসামি।
মামলার বাদী হাসিনা আক্তারের জানাই, তাকে ফাঁসাতে মিথ্যা মামলা করতে গিয়ে তিনি পুলিশের হাতে আটক হয়। তিনি আরো জানাই নূর হোসেন ও সিরাজ সিরাজের সহযোগিতায় বিভিন্নভাবে হয়রানির চেষ্টা চালিয়ে যাচ্ছে।
মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, গত বছরের ১৪ নভেম্বর মারধর করে গুরুতর জখম করার অভিযোগে কক্সবাজার সদর মডেল থানায় হাসিনা আক্তর বাদী হয়ে মামলা করেন। মামলায় একই এলাকার ফাহিম সহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়। মামলার বাদী ভুক্তভোগী হাসিনা আইনানুগ প্রশাসনের সহযোগিতা হস্তক্ষেপ কামনা করেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ