বুধবার , ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

লামায় সীমিত পরিসরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

প্রকাশিত হয়েছে- শনিবার, ১১ জুলাই, ২০২০

মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধি:

বান্দরবানের লামায় সীমিত পরিসরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। শনিবার (১১ জুলাই,২০২০ ইং-) সকালে লামা উপজেলা পরিবার পরিকল্পনা অফিসে সামাজিক দুরত্ব বজায় রেখে সীমিত আকারে এক অনুষ্ঠানের আয়োজন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন লামা উপজেলা পরিষদ মোঃ মোস্তফা জামাল। এতে আরও সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত সহকারি কমিশনার (ভূমি),লামা সুবল চাকমা।

 

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মাঝে আরও ছিলেন উপজেলা পরিবার পরিকম্পনা অফিসার জোবাইরা বেগম,লামা থানা প্রতিনিধি এসআই মোঃ খালেদসহ এনজিও প্রতিনিধি ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। প্রসংগত, অনুষ্ঠানে উপজেলা পয্যায়ে মা ওশিশু এবং পরিবার পরিকল্পনা সেবার ক্ষেত্রে শ্রেষ্ঠ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা: জাহাঙ্গীর আলমকে সম্মাননা পুরষ্কার প্রদান করা হয়।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ