মঙ্গলবার , ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

করোনা জয় করে আবারও চিকিৎসা সেবায় নিয়োজিত নড়াইলের মানবিক ডাক্তার ডা:দীপ বিশ্বাস সুদীপ

প্রকাশিত হয়েছে- শনিবার, ১১ জুলাই, ২০২০

আব্দুল্লাহ ফছিয়ার নড়াইল থেকে:

করোনা জয় করে আবারও চিকিৎসা সেবায় নিয়োজিত নড়াইলের মানবিক ডাক্তার ডা:দীপ বিশ্বাস সুদীপ, নড়াইলের কৃতি সন্তান ডা. দ্বীপ বিশ্বাস সুদীপ। করোনাকে জয় করে তিনি আবারও ফিরে এসেছেন চিকিৎসা সেবায়। তিনি নিজের জীবন বাজী রেখে করোনা রোগিদের বিনামূল্যে চিকিৎসা দিয়ে আসছিলেন। হঠাৎ করে নিজেই অসুস্থ হয়ে পড়েন। তারপরও দমে যাননি। অসুস্থ অবস্থায় বাাড়িতে থেকে ফোনে পরামর্শ দিতে থাকেন। মারাত্মক অসুস্থ হলে নমুনা পরীক্ষা করান। জানতে পারেন তিনি নিজেই কোভিড-১৯ এ আক্রান্ত।

 

বাড়িতেই নিজের চিকিৎসা নিজে নেন। অসুস্থ হয়েও দমে যাননি। নিজের অসুস্থতার কথা তেমন কাউকে জানাননি। অসুস্থ অবস্থায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষনে থেকেও মোবাইলে রোগিদের পরামর্শ দিয়েছেন। নড়াইল এক্সপ্রেস খ্যাত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক” নড়াইল ২ আসনের মানবতার এমপি ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা মাশরাফি বিন মুর্তজার ডাকে সাড়া দিয়ে, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে, বাড়িতে বাড়িতে গিয়ে নিয়মিত সেবা প্রদানকারী, মানবিক ডাক্তার, ডা:দীপ বিশ্বাস সুদীপ, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় অসহায় মানুষের কথা ভেবে অসংখ্য মানুষের বাড়িতে গিয়ে সেবা করেছেন। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও নড়াইল ডায়াবেটিক সেন্টারের চিকিৎসক হিসেবে তিনি নড়াইল জেলায় ও জেলার বাইরে ব্যাপক পরিচিত।

 

বিশেষ করে করোনাকালে ভ্রাম্যমান চিকিৎসক টিমে নেতৃত্ব দিয়ে তিনি সর্বসাধারনের প্রশংসা কুড়ান। মানবিক এ চিকিসকের মহানুভবতায় মুগ্ধ হয়ে বিভিন্ন মহল হতে তাকে সাধুবাদ জানানো হয়। তিনি করোনা আক্রান্ত হলে চিকিৎসক, সাংবাদিক, রাজনৈতক নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের মানুষ তার জন্য অন্তরের অন্তস্থল থেকে দোয়া প্রার্থনা করেন। সম্প্রতি এ করোনাযোদ্ধা চিকিৎসক একটু সুস্থতা বোধ করেন। সে কারনে আবারও নমুনা পরীক্ষা করান। পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় তিনি শুভাকাংখি সহ নড়াইলের সকল শ্রেণিপেশার মানুষের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আবারও সরাসরি সাধারণ রোগি ও করোনা রোগিদের চিকিৎসা সেবায় নিয়োজিত হওয়ার আশাবাদ ব্যক্ত করে বলেন, করেনামুক্ত হয়ে করোনা রোগিদের পাশে দাঁড়াতে পারছেন, তার জন্য তিনি সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞ। সেই সাথে নড়াইল বাসীর নিকট কৃতজ্ঞ।

 

গরীবের ডাক্তার হিসেবে খ্যাত অত্যন্ত সাধারণ জীবন যাপন করা এই চিকিৎসক দৃঢ়কণ্ঠে বলেন, করোনা যতদিন থাকবে, ততদিন তিনি অগ্রাধিকার ভিত্তিতে করোনা রোগিদের পাশে থাকবেন। আর এ সেবা কার্যক্রম অব্যহত রাখতে তিনি সকল শ্রেণিপেশার মানুষের সহযোগিতা ও প্রার্থনা শুভ কামনা করেছেন

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ