বুধবার , ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

উল্লাপাড়ায় প্রতিবন্ধী শিক্ষার্থীর ধর্ষণ মামলায় ইউপি সদস্য আটক

প্রকাশিত হয়েছে- বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বুদ্ধি প্রতিবন্ধী শিশু ধর্ষণ ও ধর্ষণে সহায়তা করার অপরাধে স্থানীয় ইউপি সদস্য জিন্নাহ মেম্বরকে আটক করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। মঙ্গলবার রাতে পঞ্চম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থী ভুক্তভোগী প্রতিবন্ধী নিজেই বাদী হয়ে ৪ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়ন পরিষদের সদস্য জিন্নাহ মেম্বরকে স্থানীয় বন্যাকান্দি বাজার এলাকা থেকে আটক করে পুলিশ। আটক জিন্নাহ বন্যাকান্দি গ্রামের সাহেদ আলীর ছেলে।
মামলার অন্য আসামিরা হলেন – বন্যাকান্দি গ্রামের হযরত আলীর ছেলে সবুজ (৩৫), মৃত দারোগ আলীর ছেলে হযরত আলী (৫৮) ও আব্দুর রশিদ (৪৮)।
উল্লাপাড়া মডেল থানার উপ-পরির্দশক আব্দুস সালাম জানান, একই গ্রামের হযরত সরদারের ছেলে ধর্ষক সবুজ ভুক্তভোগী শিক্ষার্থীর প্রতিবেশি ও পূর্ব পরিচিত আত্মীয়। মাঝে মধ্যেই তাদের বাড়ীতে যাতায়াত করতো সবুজ। বিভিন্ন সময়ে লম্পট সবুজ মেয়েটিকে পোশাক ও গহনা বানিয়ে দেওয়ার লোভ দেখাতো। ঘটনার দিন মেয়েটি তার বৃদ্ধা দাদির সঙ্গে রাত্রিতে ঘরে ঘুমাচ্ছিলো। এ সময় ধর্ষক ঘরের ভাঙ্গা জানালা দিয়ে চুপিসারে ঢুকে বুদ্ধি প্রতিবন্ধী মেয়েটিকে পাশের নদীপারে নিয়ে গিয়ে সোমবার রাতে জোড়পূর্বক একাধিকবার ধর্ষণ করে। পরে ধর্ষণের ঘটনা লোকমুখে জানাজানি হলে ধর্ষক সবুজ বাড়ী থেকে পালিয়ে যায়।
ভুক্তভোগী শিক্ষার্থীর চাচী সাবিনা ইয়াসমিন জানান, মেয়েটি বন্যাকান্দি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর একজন শিক্ষার্থী। ঘটনার সময় মেয়েটি তার শয়ন ঘরে ঘুমাচ্ছিল এ সময় ধর্ষক সবুজ সুকৌশলে ঘরের জানালা দিয়ে ঢুকে মেয়েটিকে ভয় দেখিয়ে বাহিরে নিয়ে যৌন উত্তেজক তিনটি ট্যাবলেট সেবন করায়। পরে তাকে জোড় পূর্বক একাধিক বার ধর্ষণ করে ওই লম্পট। এ ঘটনায় বিচার দিতে চেয়ে তালবাহানা করে মামলার অন্য আসামিরা।
উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন জানান, এলাকাবাসীর কাছ থেকে ধর্ষণ ঘটনার অভিযোগ পেয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশকে দ্রুত আইনগত ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া হয়েছে।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান, পুলিশ ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগীকে সিরাজগঞ্জ হাসপাতালে পাঠিয়েছে। বুধবার সকালে এ মামলার গ্রেফতারকৃত আসামি জিন্নাহ মেম্বরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ