রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

যশোরের চৌগাছায় সোনালীব্যাংকের ম্যানেজারসহ করোনায় আক্রান্ত ৩

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১০ জুলাই, ২০২০

মোঃ কামাল হোসেন যশোর থেকে:

যশোরের চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালের প্রাপ্ত রির্পোটে সোনালীব্যাংক চৌগাছা শাখার ম্যানেজারসহ আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার এ তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার লাকি।করোনা আক্রান্ত ব্যাক্তিরা হলেন সোনালীব্যাংক চৌগাছা শাখার ম্যানেজার ও পৌর শহরের আম্রকাননপাড়ার বাসীন্দা আতিকুল ইসলাম (৩৭)। পৌরশহরের নিরিবিলি পাড়ার বাসীন্দা আহসান হাবিব (৩৮), পৌর শহরের কুঠিপাড়া গ্রামের মতিয়ার রহমান (২৮)।এনিয়ে চৌগাছায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৪৫ জন।

 

যাদের মধ্যে ৩০ জনই সুস্থ হয়ে বাড়ীতে রয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার লাকি বলেন, গত ৭ ও ৮ জুন উপজেলার ১৪ জনের নমুনা পাঠানো হয়। তাদের মধ্যে এই তিন জনের করোনা শনাক্ত হয়। আক্রান্ত ব্যক্তিরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। এদিকে বুধবার উপজেলার জগদীশপুর ইউনিয়নের মাড়–য়া গ্রামের তোফাজ্জেল হোসেন (৬৫) শ্বাসকষ্ট নিয়ে চৌগাছা হাসপাতালে মারা যান। পরিবার না চাওয়ায় করোনা নমুনা নেয়া ছাড়াই ছাড়পত্র দেয়া হয়েছে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ