রবিবার , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়া প্রেসক্লাবের আমন্ত্রণে ওসির মত বিনিময় সভা

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১০ জুলাই, ২০২০

চলনবিলের আলো বার্তাকক্ষ:

বৃহস্পতিবার সন্ধ্যায় ভাঙ্গুড়া প্রেসক্লাবের নিয়মিত মিটিং শেষে থানায় নব যোগদানকৃত অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেন ও অফিসার ইনচার্জ মো: নাজমুল হক(তদন্ত)এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে প্রেসক্লাবের পক্ষ থেকে তাদের আমন্ত্রণ জানানো হয়।  এতে সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম।

স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত এ সভায় ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন তার বক্তব্যে বলেন,ভাঙ্গুড়া থানায় তিনি নতুন হলেও এর প্রাকৃতিক পরিবেশ ইতোমধ্যে তাকে মুগ্ধ করেছে। এছাড়া এখানকার মানুষ সহনশীল,আইনের প্রতি শ্রদ্ধাশীল ও পরষ্পর সহঅবস্থানে বিশ্বাসী দেখে তিনি খুশি হয়েছেন বলে জানান। এখানকার রাজনীতিক,জনপ্রতিনিধি,সাংবাদিক ও পুলিশ এলাকার উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করছেন দেখেও তিনি অভিভুত হয়েছেন বলে মন্তব্য করেন। তিনি আরো বলেন,পুলিশ সর্বদা জনকল্যাণে কাজ করতে চায়,জনতার বন্ধু হিসাবে সকলকে আইনের  সহযোগিতা দিতে আগ্রহী। থানায় এসে কেউ যেন হয়রানি না হন সে বিষয়ে তিনি অধ:স্তন কর্মকর্তাদের সতর্ক নির্দশনা দিয়েছেন বলেও জানান। এ ব্যাপারে তিনি গণমাধ্যম কর্মীদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

অফিসার ইনচার্জ (তদন্ত) মো: নাজমুল হক বলেন,এ থানায় আমার অবস্থান প্রায় ১৬ মাস। এখানে পুলিশ-জনতার মধ্যে কখনো দূরত্ব তৈরি হয়নি বলে তিনি উল্লেখ করেন। তিনি আরো বলেন,পুলিশ নিরপেক্ষ ভাবে সকলকে আইনি সহায়তা দিতে প্রস্তুত।

প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম বলেন,এ থানায় পুলিশ এবং সংবাদকর্মীদের এক সাথে কাজ করার সংস্কৃতি দীর্ঘদিনের । এটা ভবিষ্যতেও অব্যাহত থাকার প্রত্যাশা করে তিনি আরো বলেন,প্রেস ক্লাব অবশ্যই পুলিশের ভাল কাজের মূল্যায়ন করবে।  সেই সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে তথ্য সরবরাহ ও ক্ষতিগ্রস্থদের দ্রুত আইন সেবা প্রদানে আরো বেশি আন্তরিক হবার আহবান জানানো হয়।

এ মত বিনিময় সভায় প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মো: গিয়াস উদ্দিন,সাধারণ সম্পাদক মো: আইনুল হক,সিনিয়র সাংবাদিক বিকাশ কুমার চন্দ,যুগ্ন সম্পাদক হেলাল খান ও আরিফুল ইসলাম স্বপন,সাংগঠনিক সম্পাদক রায়হান আলী,সাহিত্য সম্পাদক মো: সানোয়ার হোসেন,কোষাধ্যক্ষ মো: মজিবর রহমান,দপ্তর সম্পাদক হাফিজুর রহমান আনছারী,সাংবাদিক আব্দুর রহিম,মিনু রহমান খান,মানিক হোসেন,সিরাজুল ইসলাম আপন,ইকবাল হোসেন প্রমুখ গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ