শুক্রবার , ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি

প্রতিবাদ হিসাবে নিবন্ধিত হোমিওপ্যাথিক ডাক্তারদের কর্মবিরতি : চেম্বার ও ফার্মেসী বন্ধ

প্রকাশিত হয়েছে- সোমবার, ২৯ আগস্ট, ২০২২
নিবন্ধিত হোমিওপ্যাথিক ডাক্তারদের গ্রেফতার, মামলা ও হয়রানীর প্রতিবাদে গত বুধবার (২৪ আগস্ট) জাতীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক শনি ও রবিবার (২৭ ও ২৮ আগষ্ট) কলেজের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা কর্মচারী বৃন্দ কর্মবিরতি পালন করে। যার ফলে এই দুইদিন দেশের সকল হোমিওপ্যাথি কলেজের সকলপ্রকার পাঠদান ও অফিসিয়াল কার্যক্রম বন্ধ ছিলো।
এছাড়াও জাতীয় কমিটির সিদ্ধান্তের আলোকেই রবিবার (২৮ আগস্ট) বাংলাদেশের সকল হোমিওপ্যাথিক চেম্বার/ফার্মেসী বন্ধ ছিল এবং সকল হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোর ও ইনডোরের সকল কর্যক্রম বন্ধ ছিলো।
বিঃদ্রঃ সোমবার (২৯ আগস্ট) থেকে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল গুলোর সকল কার্যক্রম পূর্বের ন্যায় চালু হয়েছে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ