বৃহস্পতিবার , ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

অভয়নগরের একাধিক মাদক মামলার ওয়ারেন্টের আসামীর প্রকাশ্যে মাদক ব্যবসা

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

মোঃ কামাল হোসেন অভয়নগর যশোর:

অভয়নগরের বুইকারা ড্রাইভার পাড়ার মৃত নুর ইসলাম@ (গাজা নুর ইসলামের) ছেলে ওহিদুল ইসলামের নামে দুটি রেগুলার মামলা সহ একাধিন মাদক মামলার ওয়ারেন্ট রয়েছে বলে যানা যায়, এলাকাবাসীর অভিযোগ শুধু ওহিদুল নয় তার পুরো পরিবার মাদক ব্যাবসার সাথে জরিত। ওহিদুলের ভাই শহিদুল ছিল অভয়নগরের শীর্ষ ৩ মাদক ব্যবসায়ীর একজন, এ মাদক ব্যবসাকে কেন্দ্র করেই খুন হতে হয়েছিল তাকে, তারই পরিবারের সদশ্যের দ্বারা। এ ব্যাপারে অভয়নগরের পুলিশ ওহিদুলের পরিবারের সদস্যদের আসামী করে অভয়নগর থানায় একটি মামলা রুজু করে। পরবর্তীতে তারা জাবিনে মুক্তি পেয়ে এলাকায় ফিরে পুনরায় শুরু করে তাদের পারিবারিক সুত্রে পাওয়া মাদক ব্যবসা।

 

এ ব্যাপারে স্হানিয় জন প্রতিনিধি নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর রবিন অধিকারী (ব্যাচা) নেতৃত্বে কয়েকবার মাদক উচ্ছেদ অভিয়ান চালানো হয়। তাতেও সোধরাইনি এই পরিবারের সদেস্যরা। বর্তমানে এ পরিবারের সদেস্যরা আরও বেশী বেপরোয়া হয়ে উঠেছে! এলাকাবাসীর অভিযোগ, ওহিদুল ও তার ক্রেতাদের কারনে এ এলাকা এখন বসবাসের অযোগ্য হয়ে পরেছে।

 

তারা ওহিদুলেরব ব্যাপারে আরও বলেন ওহিদুল একজন সন্ত্রাসী কেও তার বিরুদ্ধে কিছু বললেই পরিনাম হয় ভয়ংকর। তারা ওহিদুল ও তার পরিবারের এ সমস্ত অত্যাচার থেকে এলাকাটিকে রহ্মা করে বসবাসের উপযোগী করতে প্রসাসনের উর্ধতন কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করছে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ