শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ডিবিওয়াইও’র অনলাইন মিটিং

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

বৈশ্বিক মহামারী কোভিড-১৯-এর ভয়াল থাবায় ধুঁকছে বর্তমান পৃথিবী। এমন দুর্যোগকালীন মুহূর্তে ‘ড্রীম বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন’ ডিবিওয়াইও’র সাংগঠনিক নানা কর্মকাণ্ড নিয়ে নিজেদের স্ব স্ব অবস্থান থেকে সংগঠনের সদস্যদের অংশগ্রহণে অনলাইন মিটিং এর আয়োজন করা হয়। ৬ জুলাই ২০২০ (সোমবার) সন্ধ্যা সাড়ে ৭টায় অনলাইন মিটিংয়ে উঠে আসে বর্তমান অবস্থান থেকে কর্মপরিকল্পনা এবং আগামী দিনে কিভাবে নিজেদেরকে বর্তমান বিশ্বের সাথে সময় উপযোগী ইতিবাচক ভাবনায় পরিবর্তন করা যায়, পরিবর্তন করা যায় কিভাবে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে, তথা আমাদের এই দেশ কে, এমন সব চিন্তা ধারাকে এগিয়ে নিতে ডিবিওয়াইও’র সদস্য মোঃ জাহিদুল ইসলাম এর সঞ্চালনায় নিজস্ব চিন্তাধারা/মতামত ব্যক্ত করেন সংগঠনের সদস্যবৃন্দ।

 

ডিবিওয়াইও’র আহ্বায়ক কমিটির সদস্য সামিরা ইয়াসমিন বলেন, করোনাকালীন এই সংকটময় মুহূর্তে আমরা প্রায় অনেকদিন সবার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন। এমন অবস্থায় ডিবিওয়াইও কতগুলো কার্যক্রম হাতে নিয়েছে, উল্লেখ্য (‘ঘরে থেকেই হোক সৃজনশীলতার বিকাশ’ অনলাইন ভিত্তিক সৃজনশীল লেখালেখি প্রতিযোগিতা-২০২০,) এছাড়াও বিভিন্ন কর্মসূচি যার মাধ্যমে আমাদের সংগঠনের কার্যক্রমগুলো সচল থাকবে পাশাপাশি আমরা আমাদের নিজেদের সামনে এগিয়ে নিয়ে যাওয়ার অনুপ্রেরণা পাব। এ সময় সদস্য সামিয়া আক্তার শোভা বলেন, প্রাণের সংগঠন (DBYO) ডিবিওয়াইও-এর সকল সদস্য একসাথে দীর্ঘ সময় ফোন আলাপ। সকলের আন্তরিকতা মধুময় কথা এক সময় মনে হচ্ছিলো ভৌগোলিক দূরত্বটা কমে সবায় এক সাথে আছি। এছাড়াও সংগঠনের অন্যান্য সকল সদস্য বৃন্দ তাদের নিজস্ব চিন্তাধারা উপস্থাপন করেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ