শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

অভয়নগরে শিশু ছাত্রী নাঈমা খাতুন ধর্ষণ ও হত্যা মামলার আসামি গ্রেফতার

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
যশোরের অভয়নগর উপজেলার ১নং প্রেমবাগ ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের মোঃ মনিরুল বিশ্বাসের মেয়ে নাঈমা খাতুন(৮) কে ধর্ষণ ও হত্যার ঘটনার রহস্য উদঘাটন করেছে অভয়নগর থানা পুলিশ।
অভয়নগর থানা কর্তৃক প্রেস বিজ্ঞপ্তির সূত্রে জানা যায়, আসামি উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মৃত কোরাইশ মোল্লা ওরফে কুশো মোল্লার ছেলে আমজাদ মোল্লা(৪০) গত ৭ আগস্ট রবিবার বিকাল আনুঃ ৫.২০ ঘটিকা হতে রাত ১০.০০ঘটিকার মধ্যে যে কোন সময় ভিকটিম নাঈমা খাতুনকে লোভ দেখিয়ে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামস্থ জনৈক শফি কামাল এর ঘেরের দক্ষিণপাড়ে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে হত্যা করে মৃতদেহ শফি কামাল এর ঘেরের দক্ষিণ পাড় সংলগ্ন বিলের কচুরিপানা ধাপের নীচে লুকিয়ে রাখে।
ঘটনার বিষয়ে উল্লেখ করে নিহত নাঈমার পিতা মোঃ মনিরুল বিশ্বাস বাদি হয়ে অভয়নগর থানায় এজাহার দাখিল করে যার মামলা নং ১০/১৮৪, তাং ৯/০৮/২০২২, ধারা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯(২) তৎসহ ২০১ পেনাল কোড রুজ্জু হয়।
গত ৯ আগস্ট রাতে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ আকরাম হোসেন সহ সংঙ্গীয় ফোর্স নিয়ে বালিয়াডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে আসামি আমজাদ মোল্লা(৪০), কে গ্রেফতার করেন। এবিষয়ে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান বলেন, শিশু ছাত্রী নাঈমা খাতুন(৮) কে ধর্ষণ ও হত্যা করার অপরাধে আসামি আমজাদ মোল্লাকে গ্রেফতার করে বিচারের নিমিত্তে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ