শনিবার , ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজনীতি করি জনগণের কল্যাণে-মোঃ ফারুক হোসেন

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

মোঃ কামাল হোসেন অভয়নগর যশোর:

অভয়নগর উপজেলার গণমানুষের নেতা,সাবেক ছাএ নেতা,ছাএ সংসদের সাবেক ভিপি, নওয়াপাড়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের বারবার নির্বাচিত সাবেক কাউন্সিলর ও প্যানেল মেয়র, নওয়াপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি,নওয়াপাড়া ইনস্টিটিউট এর সাঃ সম্পাদক, রাজনীতিবিদ সমাজসেবক – মোঃ ফারুক হোসেন এর বালু টানার ছবিটি ফেসবুক গনমাধ্যমে ভাইরাল হওয়ার পর বাংলাদেশ এক্সপ্রেস এর পহ্ম থেকে তার কাছে বালুটানার বিষয়টা জানতে চাইলে তিনি বালু টানার বিষয়টা নিশ্চিত করে বলেন, হ্যা আমি বালু টানা কাজে অন্যান্য শ্রমিকদের সহযোগিতা করেছি! এতে লজ্জার কিছু নেই, বরং এটা আমার জন্য গর্বের। তিনি বলেন কোট টাই পড়ে স্টেজে উঠে বড় বড় বক্তৃতা দিয়ে মানুষের হাতে তালি পাওয়া যায় ঠিকই -তবে ভালবাসা নয়। আমি বিশ্বাস করি মানুষের ভালবাসা পেতে হলে সেটা ভালবাসা দিয়ে-ই অর্জন করতে হয়।

 

এ সময় তিনি আরও বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সামান্য সৈনিক মাত্র, যেখানে আমার আদর্শের মুল নায়ক সারা জীবন সাধারন মানুষের পাশে দারিয়ে কাজ করে গেছেন সেখানে আমার মত অতি সামান্য মানুষ শুধু বালু টানা কেন আমি জনগনের কল্যানে যে কোন কাজ করতে প্রস্তুত। পরে এলাকার অন্যান্য সাধারন জনগনের কাছে খোজ নিয়ে জানা যায়, ফারুক সাহেব আসলে একটি মসজিদের বালুটানা কাজে সহোযোগিতা করছিলেন। শুধু তাই নয় মসজিদের জন্য জায়গা, মসজিদ নির্মাণ কাজে আর্থিক সহোযোগিতার পাশাপাশি তিনি নিজেও মসজিদের বালু টানা কাজে শ্রম দিচ্ছিলেন। ফারুক সাহেব সম্পর্কে তাদের কাছে জানতে চাইলে তারা বলেন, আমরা ফারুক ভাইকে দীর্ঘদিন ধরে চিনি।

 

তিনি শুধু আমাদের এলাকার নয়, বরং অভয়নগর বাসির গর্ব। তারা বলেন, ফারুক ভাইর মত একজন সৎ নীতি ও আদর্শবান, শিহ্মিত, মিষ্টিভাষি, পরিশ্রমি এবং মিশুক লোক তারা দেখেনি বললেই চলে। এ সময় তারা মোঃ ফারুক হোসেনের দীর্ঘায়ুর সাথে তার সার্বিক সাফল্যের জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ