শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

লামায় এমপিওভুক্ত ৫টি শিক্ষা প্রতিষ্ঠানে আনন্দ

প্রকাশিত হয়েছে- রবিবার, ১০ জুলাই, ২০২২
মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয় এমপিওভুক্তকরণের আদেশ জারি করে সরকার। গত বুধবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগ (বেসরকারি মাধ্যমিক -৩) এক পত্রে এসব বিদ্যালয়কে এমপিওভুক্ত বেতন- ভাতার জন্য সরকারি তালিকাভুক্ত করার তথ্য জানায়।
এক্ষেত্রে লামা উপজেলায় ৫টি উচ্চ বিদ্যালয় রয়েছে। লামার গজালিয়া উচ্চ বিদ্যালয়, ফাইতং উচ্চ বিদ্যালয়,হায়দারনাঁশি উচ্চ বিদ্যালয়,ফাঁসিয়াখালী উচ্চ বিদ্যালয় ও ইয়াংছা উচ্চ বিদ্যালয়।
লামা উপজেলা কর্মকর্তা (ইউএনও) বলেন, আমি নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠান প্রধান ও অন্য অংশীজনদের মান সম্মত শিক্ষা নিশ্চিতকরণে  আরও আন্তরিক হওয়ার আহবান জানাচ্ছি।
লামা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও গজালিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মিল্কী রাণী দাশ বলেন, ‘আমি অত্যন্ত খুশি, গজালিয়া উচ্চ বিদ্যালয়সহ ৫টি স্কুল এমপিওভুক্ত হয়েছে। এজন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপিসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানাই”।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ