সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সন্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ধর্মীয় নেতাদের করণীয় শীর্ষক আলোচনা সভা

প্রকাশিত হয়েছে- সোমবার, ৪ জুলাই, ২০২২
টাঙ্গাইলে বাসাইল উপজেলা ইফার উদ্যোগে বাসাইল উপজেলা হল রুমে  সন্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ধর্মীয় নেতাদের করণীয় শীর্ষক আলোচনা সভা আয়োজন করা হয়েছে।
এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাসাইল উপজেলা ইফার ফিল্ড সুপারভাইজার নূর মোহাম্মদ ইব্রাহিম খলিল।
এই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীন  , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বাসাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদত হোসেন খান, বাসাইল থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান, সহ আরও ইফার শিক্ষক মন্ডলি, উপজেলা আওয়ামী লীগে নেতৃত্ব বিন্দু উপস্থিত ছিলেন।
উপস্থিত সকল বক্তাগন সমাজ থেকে সন্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ধর্মীয় বিধি নিষেধের মেনে চলে সমাজ থেকে সন্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে জন্য ধর্মীয় নেতাদের কে আহবান জানান। 

 

#CBALO / আপন ইসলাম

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ