শনিবার , ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

গোপালপুরে বখাটেদের হামলায় নবম শ্রেণীর ছাত্র হাসপাতালে ভর্তি 

প্রকাশিত হয়েছে- রবিবার, ৩ জুলাই, ২০২২
টাঙ্গাইলের গোপালপুরে  বখাটেদের হামলায় মারাত্বক আহত হয়ে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছে সজিব মিয়া নামে নবম শ্রেণির এক ছাত্র। ছুটির পর শনিবার বিদ্যালয় প্রাঙ্গণে স্থানীয় বখাটেদের হাতে দেশিয় অস্ত্র দিয়ে সজিবসহ আরো ৩ ছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। তারা মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর হাতেম আলী বি.এল.উচ্চ বিদ্যালয়ের ছাত্র।
জানা যায়, দিঘলআটা গ্রামের আ. আজিজের ছেলে আব্দুল্লাহ ওই বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। তার বিরুদ্ধে ক্লাস ফাঁকি দিয়ে বিদ্যালয়ের শৃঙ্খলা ভঙ্গ করাসহ নিয়মবহির্ভূত কাজে লিপ্ত থাকার একাধিক অভিযোগ। বৃহস্পতিবার প্রধান শিক্ষক সজিবকে ডেকে আব্দুল্লাহকে ধরে আনার নির্দেশ দেন। নির্দেশ পেয়ে সজিব দশম শ্রেণির ছাত্র জাহিদুলকে সাথে নিয়ে তাকে ধরে প্রধান শিক্ষকের সামনে হাজির করে। পরে প্রধান শিক্ষক আব্দুল্লাহকে শাস্তি দিয়ে ছেড়ে দেন।
এ ঘটনায় ক্ষুব্দ হয়ে আব্দুল্লাহ বিদ্যালয়ের বাহিরের কতিপয় বখাটে বন্ধু রাকিব, বুলবুল, রিপন ও সাইমকে দিয়ে ছুটির পর দেশিয় অস্ত্র দ্বারা সজিবসহ দশম শ্রেণির জাহিদুল ইসলাম, আলামিন ও হৃদয় তরফদারের উপর হামলা চালায়। হামলায় সজিবের মুখমন্ডলের নানা স্থানে ফেটে ও কেটে যায়। তাকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী চলে যায়।
প্রধান শিক্ষক আব্দুল জলিল তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত ছাত্রদের প্রধান শিক্ষক বরাবর বিচার চেয়ে আবেদন দিতে বলা হয়েছে। আবেদনের প্রেক্ষিতে আমি প্রশাসনিক ব্যবস্থা নেবো।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ