মঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পদোন্নতিপ্রাপ্ত অ্যাডিশনাল ডিআইজি হিসেবে পুলিশ সুপার পাবনার Rank Badge পরিধান 

প্রকাশিত হয়েছে- সোমবার, ১৩ জুন, ২০২২
সোমবার(১৩ জুন) দুপুর ০১ঃ০০ টায় রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের পদ্মা কনফারেন্স হলে সদ্য পদোন্নতিপ্রাপ্ত অ্যাডিশনাল ডিআইজি জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম, পুলিশ সুপার পাবনা কে  Rank Badge পরিয়ে দেন  প্রধান অতিথি জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, রাজশাহী রেঞ্জ ও পুলিশ সুপার পাবনার সহধর্মিনী শাহরিনা জাহান।
ডিআইজি মহোদয় পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণকে দেশ, জনগণ এবং পুলিশ বাহিনীর জন্য কাজ করার আহবান জানান। পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণ এবং তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান। অনুষ্ঠানে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণের সাথে তাদের স্পাউজগণও উপস্থিত ছিলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) (ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম), রাজশাহী রেঞ্জসহ রেঞ্জাধীন সকল জেলার পুলিশ সুপার ও রেঞ্জ কার্যালয়, রাজশাহীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 

 

#CBALO / আপন ইসলাম

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ