শনিবার , ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

উল্লাপাড়ায় প্রথম বারের মতো ভোট হবে ইভিএমে

প্রকাশিত হয়েছে- শনিবার, ১১ জুন, ২০২২

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ইভিএমে ভোট দেবে ১০ নং বড়হর ইউনিয়নের জনগন। এবারেই উল্লাপাড়ায় প্রথম বারের মতো ভোট হবে ইভিএমে। চায়ের কাপে সেই আলোচনাই এখন ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের। ইভিএমে ভোট দিতে মুখিয়ে সবাই। ইতিমধ্যেই পোস্টারে ছেয়ে গেছে ইউনিয়নের সর্বত্র। মাইকিং করে প্রচারনাও চলছে অনেক ইউনিয়নে। আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করতে দলটির নেতারা উঠান বৈঠক,আলোচনা সভা ও ভোটারদের কাছে ভোট চাইছেন।

জানা যায়, নির্বাচন কে ঘিরে চলছে প্রার্থীদের মধ্যে প্রচার প্রচারণা। উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, আগামী ১৫ জুন এই নির্বাচন অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করছেন ৪ জন প্রার্থী। এরা হলেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে বর্তমান চেয়ারম্যান জহুরুল হাসান নান্নু (নৌকা), ইসলামি আন্দোলন বাংলাদেশ, মানছুর রাহমান ( হাত পাখা), ¯^তন্ত্র প্রার্থী সাখাওয়াত হোসেন সাবু (মোটরসাইকেল ) ও শফিকুল ইসলাম ( ঘোড়া)।

ইউনিয়নের ৩ টি সংরক্ষিত মহিলা আসনে ১৫ জন ও ৯ টি সাধারণ আসনে ৪০ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

 

 

#CBALO / আপন ইসলাম

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ