মঙ্গলবার , ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

“চার বছরের ধর্ষণে তরুণী অন্তঃসত্ত্বা, নবজাতককে হত্যার অভিযোগ” সহ বিভিন্ন শিরোনামে গত ১ জুন ২০২২ বেশ কিছু অনলাইন নিউজ পোর্টাল এবং স্থানীয় প্রত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন অভিযুক্ত মো: শফিকুল ইসলাম (শফি)।

প্রতিবাদে তিনি বলেন, সংবাদ গুলো আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদ গুলোতে যে মেয়ে ও তার মৃত সন্তানকে নিয়ে আমাকে জরিয়ে প্রকাশ করা হয়েছে সেই মেয়ের সাথে আমি এবং আমার পরিবারের কোন প্রকার সম্পর্ক নেই। প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, মগড়া ও উদ্দেশ্য প্রণোদিত। একটি কুচক্রী মহল আমাকে কর্মক্ষেত্রে ও সামাজিকভাবে হেয় করতে সাংবাদিকদের অসত্য তথ্য দিয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ ও প্রচার করিয়েছে। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

স্বাক্ষর

মো: শফিকুল ইসলাম শফি (বিশিষ্ট ব্যবসায়ী)
পিতা: মৃত: রিকাত আলী
গ্রাম: সাহানগর, অষ্টমনিষা, ভাঙ্গুড়া, পাবনা।

 

প্রতিবেদকের বক্তব্য: থানায় লিখিত একটি সুনিদিষ্ট অভিযোগ ও সরেজমিনে গিয়ে অভিযোগকারী ও স্থানীয়দের বক্তব্যের ভিত্তিতে প্রতিবেদনটি তৈরি করা হয়েছিল। সংবাদটিতে প্রতিবেদকের নিজস্ব কোন মাতামত নেই।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ