রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আটঘরিয়ায় মাস্ক গ্লোফস্ হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন ড.মুসলিমা জাহান

প্রকাশিত হয়েছে- শনিবার, ৪ জুলাই, ২০২০

মাসুদ রানা আটঘরিয়া, পাবনা:

করোনা জয়ে স্বীকৃত শেখ হাসিনার নেতৃত্বে করোনা প্রতিরোধে উপকরণ বিতরণ কার্যক্রম শুরু করেছেন ড.মুসলিমা জাহান। পাবনার আটঘরিয়া ও ঈশ্বরদী উপজেলায় তার ব্যাপক ভূমিকা লক্ষ্য করা যাচ্ছে। প্রাণঘাতি করোনা ভাইরাসের এই ক্রান্তিকালে এলাকাবাসির উদ্দেশ্যে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আনুরোধ করছেন ড. মুসলিমা জাহান ময়না। তিনি বলেন জুলাই মাস পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে।

করোনা প্রতিরোধ উপলক্ষ্যে আটঘরিয়া ও ঈশ্বরদী উপজেলায় ড. মুসলিমা জাহান বিভিন্ন হাটবাজারে পথচারিদের মাঝে মাস্ক, গ্লোফস্ ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ অব্যাহত রখেছে। ড. মুসলিমা জাহান নিজেই এই দুই উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে মাস্ক সহ করোনা প্রতিরোধে করনীয় সম্পর্কে প্রচারনা চালাচ্ছেন।

ইনফোমি ও ডে লাইট ফাউন্ডেশনের সহযোগিতায় গতকাল শনিবার (৪জুলাই) দিনব্যাপি দেবোত্তর বাজার ও আটঘরিয়া হাসপাতাল গেটের সামনে দোকানদার ও পথচারিদের মাঝে নিজ হাতে মাস্ক গ্লোফস্ ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। এসময় অধিকাংশ মানুষকে মাস্কবিহীন অবস্থায় বাজারে চলাচল করতে দেখা যায়। ড. মুসলিমা জাহান তাদের ডেকে মাস্ক পরিধান করতে বাধ্যতামূলক করেন।

ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলার বিভিন্ন বাজারে ঘুরে ঘুরে ২হাজার মাস্ক, ৫শ গ্লোফস্, ৫শ হ্যান্ড স্যানিটাইজার ব্যক্তির মাঝে বিনামূল্যে বিতরণ করেন তিনি। এসময় ড. মুসলিমা জাহান নিজেই করোনা সংক্রমন প্রতিরোধে জনসচেতনামুলক বক্তব্য রাখেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ