রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চার মাসেও সন্ধান মেলেনি মাদ্রাসা ছাত্র ইয়াসিনের

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৩ জুলাই, ২০২০

মোঃ কামাল হোসেন অভয়নগর যশোর থেকে:

তিন মাস একুশ দিন পার হলেও সন্ধান মেলেনি নিখোঁজ মাদ্রাসাছাত্র ইয়াসিন মল্লিকের (১১)। সে অভয়নগর উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের কোদলা হাফেজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র ছিল। নিখোঁজ ইয়াসিন মল্লিক নড়াইল জেলার আগদিয়া গ্রামের দিনমজুর এহিয়া মল্লিকের ছেলে। এহিয়া মল্লিক জানান, গত ১৫ মার্চ বিকালে মাদ্রাসার শিক্ষক রফিকুল ইসলামের মাধ্যমে জানতে পারেন তার ছেলেক খুজে পাওয়া যাচ্ছেনা। ওই দিন রাতে ‘০১৯৮৩-৪৬৩৬২৪’ নম্বর থেকে ফোন করে ছেলের মুক্তিপন হিসেবে দুই লাখ টাকা চাঁদা দাবি করে এক ব্যক্তি।

 

টাকা না দিলে ছেলেকে হত্যা করার হুমকি দেওয়া হয়। পরদিন ১৬ মার্চ ছেলে নিখোঁজ ও চাঁদার বিষয় নিয়ে অভয়নগর থানায় জিডি করেন তিনি, যার নং-৬৬৭। এরপর গত ২২ মার্চ নড়াইল সদর থানায় একটি জিডি করা হয়, যার নং-১০১৪। নড়াইল সদর থানায় জিডি করার এক সপ্তাহ পর পৃথক তিনটি মোবাইল নম্বর (০১৯৮৩-৪৬৩৬২৪, ০১৫৭১-১২৭৪২৬, ০১৮১৪-৬০৮৮৫৯) থেকে ফোন করে বিভিন্ন ভয়ভীতি দেওয়া হয়। যে কারণে হত দিরদ্র দিনমজুর এহিয়া মল্লিক ছেলে উদ্ধারে অভয়নগর থানায় গত ২ মে পূনরায় আরো একটি জিডি করেন, যার নং-৫৭। সম্প্রতি খুলনা র‌্যাব-৬ এর অধিনায়ক বরাবর সকল জিডির ফটোকপিসহ একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে তিনি জানান।

 

তিনি প্রশাসন সহ সাংবাদিকদের মাধ্যমে তাঁর নিখোঁজ শিশু সন্তান ইয়াসিনকে ফিরে পেতে সকলের সহযোগিতা কামনা করেছেন। যোগাযোগ এহিয়া মল্লিক- ০১৮২৮-১৭০৮৯২।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ