সোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

কমলগঞ্জে উপজেলা হাসপাতাল যেন রোগী তৈরির কারখানা

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

মোঃ শাহাব উদ্দিন আহমেদ কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ৫০শয্যার হাসপাতালটি যেন রোগী তৈরীর কারখানায় পরিনত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টায় হাসপাতালে গিয়ে দেখা যায়,হাসপাতালের ওয়ার্ড গুলোর অবস্থা খুবই জরাজীর্ণ। নাম প্রকাশ না করার শর্তে রোগীরা অভিযোগ করে বলেন,এখনও পর্যন্ত (দুপুর ১টায়) রুম পরিস্কার করার জন্য কোন লোক আসেনি। এছাড়া ২ বেলার খাবার এক সাথে পরিবেশন করা হয়। তাই অনেকেই এক বেলার নষ্ট খাবার গুলো ডাষ্টবিনে ফেলে দিতে হয়। হাসপাতালের যে বিছানায় রোগী থাকার কথা সেখানে বিড়ালকে শুয়ে থাকতে দেখা যায়। আরো দেখা যায়,রোগীদের ব্যবহার্য্য বাথরুম গুলো যেন ময়লা-আবর্জনার ভাগাড়। টয়লেটের অবস্থা আরো শোচনীয়।

 

হাসপাতাল ভবনের চতুরপার্শ্বের ড্রেন, বিশেষ করে পেছনের দিক ও আবর্জনার ভাগাড়ে পরিনত হয়েছে। হাসপাতালটি অব্যবস্থাপনার কারনে নিজেই যেন রোগীতে পরিনত হয়েছে। সেবা নিতে আসা মানুষ এ সকল দূর্ভোগের কথা তুলে ধরে দ্রুত সমাধানের দাবী জানিয়েছেন। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া বলেন,হাসপাতালের ড্রেনে আমরা ময়লা ফেলে রাখি যা পৌরসভার লোকরা এসে নিয়ে যাবে। খাবার প্রসঙ্গে বলেন,খাবারের মান ভালো তবে এক সাথে ২ বেলার খাবার দেয়া হয় তার কোন অভিযোগ পাইনি,তদন্ত ক্রমে ব্যবস্থা নেয়া হবে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ