বুধবার , ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ঝালকাঠি পলিটেকনিক ইন্সটিটিউটের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রিয়াজুল ইসলাম বাচ্চু

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২২

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অনুমোদিত ঝালকাঠি ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির  (কোড:৪১০৫৭) অধ্যক্ষের (ভারপ্রাপ্ত)  দায়িত্ব পেলেন প্রতিষ্ঠানের পরিচালক রিয়াজুল ইসলাম বাচ্চু। শুক্রবার ২৫ ফেব্রুয়ারী বিকালে পলিটেকনিকের পরিচালনা পর্ষদের সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। পরিচালনা পর্ষদের সভায় সভাপতিত্ব করেন ঝালকাঠি ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির সভাপতি ও বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (বিএম) মো: সুলতান হোসেন তালুকদার। সভায় উপস্থিত ছিলেন ঝালকাঠি ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির অধ্যক্ষ প্রকৌশলী আব্দুর রশিদ চোকদার, পরিচালনা কমিটির সদস্য সচিব প্রকৌশলী বিশ্বজিৎ পাল, পরিচালক প্রকৌশলী মো: শামীম শা ফকির, প্রকৌশলী মো: শহিদুল ইসলাম, প্রকৌশলী মনিন্দ্র নাথ, সিভিল ডিপার্টমেন্ট এর  প্রশিক্ষক প্রকৌশলী এইচ এম গিয়াস উদ্দিন, ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্ট এর প্রশিক্ষক প্রকৌশলী মো: নাজমুল হাসান প্রমুখ।
উল্লেখ্য প্রতিষ্ঠানটির অধ্যক্ষ হজ্ব পালনের জন্য ছুটি নেয়ায় সভায় সর্বসম্মতিক্রমে ঝালকাঠি ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব রিয়াজুল ইসলাম বাচ্চুকে প্রদান করা হয়েছে। রিয়াজুল ইসলাম বাচ্চু জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বি,কম (অনার্স), এমকম (ব্যবস্থাপনা) কোর্স সম্পন্ন করেছেন। এছাড়াও তিনি যুক্তরাজ্যে এসিসিএ কোর্সে পড়াশুনা করেন।
ঝালকাঠি সিটিজেন সোসাইটির আহ্বায়ক ডা: জহিরুল ইসলাম বাদল ও সদস্য সচিব প্রভাষক অমরেশ রায় চেীধুরী ঝালকাঠি সিটিজেন সোসাইটির যুগ্ম আহ্বায়ক ঝালকাঠি ইন্সটিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির অধ্যক্ষের দায়িত্ব প্রদান করায় রিয়াজুল ইসলাম বাচ্চু-কে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ