মঙ্গলবার , ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরনদীতে নিষিদ্ধ পিরাহনা জব্ধ, ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৭ জুন, ২০২০

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
নিষিদ্ধ ‘মানুষখেকো’ পিরাহনা মাছ বিক্রির সময় বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বাকাই বাজারে শনিবার সকালে মাছসহ এক ব্যবসায়ীকে আটক করে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী সুজা।
ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, সকালে বাকাই বাজারে অভিযানের সময় আমদানী, চাষ ও বিক্রয় নিষিদ্ধ আফ্রিকার মানুষ খেকো পিরাহনা মাছ বিক্রির দায়ে মাছ ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর মাতুব্বরকে (৪৫) আটক করে। এ সময় প্রায় ২০ হাজার টাকার পিরাহনা মাছ জব্ধ করে।

 

আটককৃত মাছ ব্যবসায়ী পার্শ্ববর্তী কালকিনি উপজেলার বনগ্রামের লাল মতিন মাতুব্বরের পুত্র। ভ্রাম্যমান আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী সুজার উপস্থিতিতে জব্ধকৃত মাছ গুলো কেরাসিন ঢেলে বিনষ্ট করে মাটি চাপা দেয়া হয় ও মাছ ব্যবসায়ী জাহাঙ্গীর মাতুব্বরকে ৫ হাজার টাকা জরিমানা করে সতর্ক করে দেন। এ সময় উপজেলা নির্বাহী কার্যালয়ের অফিস সহকারী মোঃ শিপন ও গৌরনদী মডেল থানার সহকারী উপ-পরিদর্শক মোঃ আসাদুজ্জামান উপস্থিত ছিলেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ