রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

এবার নতুন ধারার গান নিয়ে আসছে লিজা!

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২৬ জুন, ২০২০

এম এস শবনম শাহীন:

সময়টা দারুণ কাটছে সংগীত তারকা লিজার। আজ এখানে, তো কাল ওখানে। দেশ-বিদেশে নিয়মিত স্টেজ শো করে যাচ্ছেন এই কণ্ঠশিল্পী। শত ব্যস্ততার মাঝেও লিজা প্রকাশ করতে যাচ্ছেন তার নতুন গান। এর শিরোনাম ‘তোমার স্মৃতিটুকু’। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর করেছেন আকাশ সেন। সংগীতে আছেন সাজিদ সরকার। প্রেম, বিরহ, ত্যাগ আর মুক্তিযুদ্ধের গল্প নিয়ে গানটির ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব এবং পায়েলিয়া পায়েল। লিজা বলেন, ‘যে গানটি প্রকাশিত হতে যাচ্ছে সেটি শুধুমাত্র বাণিজ্যিক বিবেচনায় করিনি।

 

কারণ, মনের মতো একটা গান করার চেষ্টা করেছি। শ্রোতার পছন্দের সঙ্গে আমার পছন্দের মিশেলে তৈরি হয়েছে গানটি। গানের ভিডিও শ্রোতা-দর্শকদের হৃদয় নাড়া দিবে। আমার বিশ্বাস, দীর্ঘদিন টিকে থাকার মতো গান হবে এটি।’ লিজা জানান, ‘তোমার স্মৃতিটুকু’ প্রকাশ হচ্ছে আগামীকাল রোববার ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে। তাদের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ