শনিবার , ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ধরইল গ্রামের এক যুবক হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহন

প্রকাশিত হয়েছে- বুধবার, ৬ মে, ২০২০

এম,মেনহাজ সরকার, ভ্র্যামমান প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ জেলার  উল্লাপাড়া উপজেলার ধরইল গ্রামের এক যুবক হিন্দু থেকে মুসলিম ধর্ম গ্রহন করেন। গত ৫ মে মঙ্গলবার এশার নামাজের পূর্বে ধরইল পূর্বপাড়া আমিন জামে মসজিদে ধরইল গ্রামের পেশ ইমাম মওলানা মোঃ আব্দুল কুদ্দুস এর হাত ধরে হিন্দু যুবক টা মুসলিম ধর্ম গ্রহণ করে।এ সময় উপস্থিত ছিলেন ৫ নং ওয়ার্ডের মেম্বার জনাব ফজলার রহমান শেখ, ধরইল পূর্ব পাড়া আমিন জামে মসজিদের ইমাম মোঃ আব্দুল লতিফ সহ ধরইল পূর্বপাড়ার সকল ধর্মপ্রাণ মুসলমান।

জানা যায় হিন্দু যুবকটির পূর্বের নাম ছিল শ্রী রবিন কুমার। তার ইসলাম ধর্ম গ্রহণ করার পরে তার নাম মোঃ আল-মামুন রাখা হয়।
তার কাছে মুসলমান হওয়ার কারণ জানতে চাইলে সে( যুবক টি) বলেনসে তার নিজের ইচ্ছাতেই মুসলিম ধর্ম গ্রহণ করেন ।সে ( যুবক টি) বলেন ইসলাম শান্তির ধর্ম আর মুসলমান মারা গেলে কত সুন্দর ভাবে কবর দেয়।

যেহেতু এটা রমজান মাস সেই ক্ষেতে সে রোজা রাখার প্রতিশ্ক্রুতি করেন   এবং মোঃ আল-মামুন আরে বলেন আল্লাহতালা যেন আমাকে ( মামুন) কবুল করে নেন এবং সেই সাথে সবার কাছে দোয়া চাই।।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ