বৃহস্পতিবার , ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি

ঠাকুরগাঁওয়ে  কর্মহীন  মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

প্রকাশিত হয়েছে- সোমবার, ৪ মে, ২০২০
দুলাল হক ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ে কর্মহীন  মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। ৪মে সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলার  ঢোলারহাট ২০০টি,রাজাগাঁও ৩২০টি, রুহিয়া ২৫০টি,রুহিযা পশ্চিম ২৫০টি, আখানগর ২০০টি চিলারং ৩০০টি ও শুকানপুকুরী ২০টি ৭টি ইউনিয়নের  সর্বমোট ১৫৫২টি কর্মহীন পরিবারের মাঝে ত্রানের খাবার বিতরণ করেন।উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনের নির্দেশনাক্রমে।
১নং রুহিয়া ইউনিয়নে খাদ্য সহায়তা কালে উপস্থিত ছিলেন
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা,সচিব আব্দুল মান্নান সহ ইউপি মেম্বারগণ।
এছাড়াও ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন কারণে মুক্তিযোদ্ধা ভাতা বন্ধ হওয়া ১২ টি মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে ত্রানের খাবার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ