সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চাটমোহর ক্রিকেট একাডেমি আয়োজিত ‘অনুভূতি প্রকাশ’ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ!

প্রকাশিত হয়েছে- রবিবার, ৩১ মে, ২০২০

চাটমোহর (পাবনা) প্রতিনিধি:

পাবনার চাটমোহর ক্রিকেট একাডেমি আয়োজিত ‘ক্রিকেট প্রেমীদের ভালোবাসা ও অনুভূতি প্রকাশ’ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ৩১ মে রবিবার দুপুর সাড়ে ১২ টায় পুরস্কার বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা’র কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চাটমোহর ক্রিকেট একাডেমি’র সভাপতি সরকার মোহাম্মদ রায়হান।

এ সময় চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সভাপতি কে. এম. বেলাল হোসেন স্বপন, চাটমোহর ক্রিকেট একাডেমি’র সাধারণ সম্পাদক মো: ফজলুল হক কালু, সহ-সাধারণ সম্পাদক শ্রী রাজিব কুমার বিশ্বাস রাজু, ক্রীড়া বিষয়ক সম্পাদক শ্রী মানিক দাস, সদস্য সাব্বির রহমান উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারী নেহাল হাসান জীবন-কে একটি ক্রিকেট ব্যাট, ২য় স্থান অধিকারী মেহেদী হাসান মিথেল-কে একটি জার্সি এবং ৩য় স্থান অধিকারী মো: জনি আহমেদ-কে একটি ক্যাপ উপহার প্রদান করা হয়। এছাড়াও চাটমোহর ক্রিকেট একাডেমি’র পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ রায়হান-কে সম্মাননা স্মারক ক্রেষ্ট উপহার দেন উপস্থিত নেতৃবৃন্দ।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ