আজ ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই আগস্ট, ২০২০ ইং

চাটমোহর হান্ডিয়ালে গলায় দড়ি দিয়ে অন্তঃসত্ত্বার আত্মহত্যা

চলনবিলের আলো বার্তাকক্ষ:

চাটমোহর উপজেলার হান্ডিয়াল পাকপাড়া গ্রামের ছয় মাসের অন্তঃসত্ত্বা এক মহিলার আত্মহত্যা। জানাযায়, উক্ত গ্রামের মোঃ ছাদেক আলীর ছেলে মোঃ রাজিব হোসেন এর স্ত্রী রিতা আকতার মিম (২০) গতকাল (৩ মে) রবিবার রাতে শশুর বাড়ির নিজ ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। এলাকাবাসি ও প্রত্যক্ষদর্শী বলেন, স্বামী রাজিব হোসেন মাঝে মাধ্যেই তার স্ত্রীকে বিভিন্ন ভাবে শারিরিক নির্যাতন করে আসচ্ছে। এরই জের ধরে গতকাল রবিবার মিম কে দুইবার তার স্বামী ও শাশুড়ি বিভিন্ন অকথ্য ভাষায় গালা গালি ও ঝগড়া করে, পারিবারি এই দ্বন্দের কারনে সে আত্মহত্যা করেছে।

রিতা আকতার মিম বগুড়ার সরিষাবাড়ি থানার সালোট এলাকার মোঃ ফরিদ হোসেনের মেয়ে। রাজিব ও মিম ঢাকায় এক গার্মেন্টসে কাজ করত। এরই মধ্যে দুজনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে, তার পরে তারা দুজনে বিয়ে করে রাজিব তার নিজ বাড়ি চাটমোহর হান্ডিয়ালে নিয়ে আসে। বিয়ের দুবছর যেতে নাযেতেই মিম এর গর্ভের ছয় মাসের বাচ্চা নিয়েই আত্মহত্যা করতে হলো।

এ বিষয়ে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ ইন্সপেক্টর মোঃ মফিজুল হক বলেন, গতকাল রাতে ১০ টা লোক মারফর হত্যার খবর পাই, দ্রুত ঘটনার স্থলে পৌছালেই ওই বাড়ির সকল মানুষ লাশ রেখেই পালিয়ে যায় এবং আমরা মৃতঃ অবস্থায় লাশ টাকে দেখতে পাই, পরে লাশ আমরা হেফাজত করি, আজ সকালে লাশটা পাবনায় ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে আজ সোমবার চাটমোহর থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর