সোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

যশোরে তিন কিশোর নিহতের ঘটনায় ১২ কর্মকর্তা-কর্মচারী পুলিশ হেফাজতে

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

মোঃ কামাল হোসেন যশোর থেকে:

যশোর পুলেরহাট শিশু উন্নয়ন কেন্দ্রে বন্দি তিন কিশোর নিহতের ঘটনায় কেন্দ্রের ১২ কর্মকর্তা ও কর্মকচারীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। শুক্রবার সকালে যশোর কোতয়ালি থানার ওসি ও আনসার ভিডিপি কর্মকর্তা শিশু কেন্দ্র পরিদর্শন করেছেন। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ) তৌহিদুল ইসলাম জানান, শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোর নিহত হওয়ার ঘটনায় কেন্দ্রের ১২ কর্মকর্তা, কর্মচারী ও আনসার সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ অফিসে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। হেফাজতে নেয়াদের মধ্যে রয়েছেন, যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে সহকারী পরিচালক আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী তত্বাবধায়ক মাসুম বিল্লাহ, সাইকো সোশ্যাল কাউন্সিলর মুশফিকুর রহমান, সিকিউরিটি বিভাগের নুরুল ইসলাম নুরুসহ ১২ কর্মকর্তা কর্মচারী।

 

তাদেরকে যশোর পুলিশ লাইনের ডিবি অফিসে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বৃহস্পতিবার রাত ৩টার দিকে পুলিশের উর্ধ্বতন কর্মকতাদের উপস্থিতিতে তাদেরকে কেন্দ্র থেকে ডিবি অফিসে আনা হয়। নিহত নাইমের ভাই শাহাদৎ হোসেন , পারভেজের বাবা রোকা মিয়া ও কাকা আলমগীর হোসেন ও রাসেলের বড় ভাই সাইফুল ইসলাম, ভগ্নিপতি হাবিবুর রহমান যশোর জেনারেল হাসপাতালে কান্না জড়িত কন্ঠে বলেন, ‘ভেতরে কোনো সংঘর্ষ নয়, কর্মকর্তারা পরিকল্পিতভাবে তাদেরকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে। তারা টিভি ও পত্রিকার সংবাদ শুনে ভোরে যশোরে পৌছান। কিশোর উন্নয়ন কেন্দ্রে ফোন করলে তাদের বার বার বলা হয়েছে আল্লাহকে ডাকেন।

 

এছাড়া আহত ১৫ কিশোর জানান, এডি আব্দুল্লাহ আল মাসুদের কক্ষে ফেলে মাসুম বিল্লার নেতৃত্বে তাদের উপর দফায় দফায় নির্যাতন চালানো হয়েছে। বারবার মাফ চেয়ে হাত পায়ে ধরলেও ক্ষমা করেননি কর্মকর্তারা। তুচ্ছ চুলকাটার ঘটনায় তাদেরকে মারপিট ও হত্যা করা হয়েছে। এর আগে সকালে যশোর কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, ভিডিপি কর্মকর্তা শিশু কেন্দ্র পরিদর্শন করেছেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ