বুধবার , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

মোসলেহ উদ্দিন বিএসসি’র স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রয়াত মোসলেহ উদ্দিন বিএসসি’র স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৪ই আগস্ট) নান্দাইল মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে উপজেলা সদর শিক্ষক সমিতির নিজস্ব কার্যালয়ে সভাপতি সুলতান আহম্মদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তসলিম আল সাদাতের সঞ্চালনায় উক্ত স্মরণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন। এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, প্রাথমিক শিক্ষক সমিতি নান্দাইল শাখার সভাপতি আমিনুল ইসলাম, শিক্ষক এনামুল, পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম প্রমুখ।

 

স্বরণ সভায় বক্তারা প্রয়াত শিক্ষক মোসলেহ উদ্দিনের স্মৃতিচারণ করে উক্ত শিক্ষক পরিবারের প্রতি লক্ষ্য রাখার জন্য সংসদ সদস্য সহ সকলের সহযোগীতার আহব্বান জানিয়ে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, নান্দাইল অনলাইন সাংবাদিক পরিষদের সাধারণ সম্পাদক শাহজাহান ফকির, উক্ত শিক্ষক পরিবারের সদস্য, মাধ্যমিক শিক্ষক সমিতি ও প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ এবং রাজনৈতিক দলীয় নেতৃবৃন্দ সহ সাংবাদিক ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

সভায় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন শিক্ষক সমিতির নেতৃবৃন্দকে একটি কল্যাণ ফান্ড গঠন করতে আহব্বান করেন এবং পাশাপাশি নান্দাইলে কর্মরত সাংবাদিকদেরকে ঐক্যমত গড়ে তুলে তাদেরকেও একটি ফান্ড করার জোর আহব্বান জানান।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ